1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 7:47 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

পেসার অ্যাটকিনসনের সেঞ্চুরি, ৪২৭ রানে থামলো ইংল্যান্ড

  • প্রকাশিত সময় Friday, August 30, 2024
  • 21 বার পড়া হয়েছে

ক্রিড়া প্রতিবেদক ॥লর্ডস প্রথম দিন জো রুটের রেকর্ড সেঞ্চুরির ওপর ভর করে দ্রুত গতিতে রান তুলেছিলো স্বাগতিক ইংল্যান্ড। দিন শেষে তারা থেমেছিলো ৭ উইকেটে ৩৫৮ রানে। যদিও ১৪৩ রান করে আউট হয়ে গিয়েছিলেন জো রুট। তবে ৭৪ রান নিয়ে ব্যাট করছিলেন পেসার হিসেবে দলে সুযোগ পাওয়া গাস অ্যাটকিনসন।
দ্বিতীয় দিন ব্যাট করতে নমে জো রুটের মত তিন অংকের ঘরে পৌঁছালেন অ্যাটকিনসন। ক্রিকেটীয় জীবনে অ্যাটকিনসনের এটাই প্রথম সেঞ্চুরি। এর আগে ঘরোয়া ক্রিকেটেও কখনো সেঞ্চুরি করতে পারেননি তিনি। প্রথমশ্রেণির ক্রিকেটে অ্যাটকিনসনের ব্যাটে সর্বোচ্চ রান ছিল ৯১।
কিন্তু এ নিয়ে মাত্র ৫ম টেস্ট খেলতে নামা ২৬ বছর বয়সী এই ক্রিকেটার শ্রীলঙ্কার বিপক্ষে ঐতিহাসিক লর্ডসে সেঞ্চুরি করে অনার্সবোর্ডে নাম তোলার গৌরব অর্জন করে ফেললেন। শেষ পর্যন্ত ১১৫ বলে ১১৮ রান করে আউট হন গাস অ্যাটকিনসন।
আগেরদিনের সঙ্গে দ্বিতীয় দিন আর মাত্র ১৪ ওভার খেলার সুযোগ পায় ইংলিশরা। ৪২৭ রান করে অবশেষে অলআউট হয় তারা। ম্যাথিউ পটস ২১ এবং ওলি স্টোন ১৫ রান করে আউট হন। ওপেনার বেন ডাকেট করেছিলেন ৪০ রান।
লঙ্কান বোলারদের মধ্যে আসিথা ফার্নান্দো একাই নেন ৫ উইকেট। ২টি করে উইকেট নেন মিলান রথনায়েকে এবং লাহিরু কুমারা। ১টি নেন প্রাবাথ জয়সুরিয়া।
জবাব দিতে নেমে ৩৫ রানের মধ্রে ৩ উইকেট হারিয়ে দারুণ ব্যাটিং বিপর্যয়ে পড়েছে শ্রীলঙ্কা। ৭ রান করে নিয়ে নিশান মধুশঙ্কা এবং দিমুথ করুনারত্নে আউট হয়ে যান। ১২ রান করে আউট হলেন পাথুম নিশাঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথিউজ ব্যাট করছেন ১ রান নিয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640