1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 1:14 am

উদ্দেশ্য সৎ থাকলে সফলতা আসবেই

  • প্রকাশিত সময় Wednesday, August 28, 2024
  • 38 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। কর্মজীবনের শুরুতে মডেলিং তারপর তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করে তারকাখ্যাতি অর্জন করেন। বর্তমানে সিনেমা ও ওয়েবের কাজ নিয়ে ব্যস্ততা তার। অভিনয়ের বাইরেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি।
সম্প্রতি এক পোস্টে পরীমণি বলেন,পরিশ্রমের যেমন বিকল্প হয় না ঠিক স্বপ্নবাজ মানুষ ছাড়া জগতে বড় কিছু গড়ে তোলা সম্ভব হয় না
পরীমণি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আমি বিশ্বাস করি, মানুষের উদ্দেশ্য সৎ থাকলে সেখানে সফলতা আসবেই। আমি এ ও বিশ্বাস করি অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই।’
শেষে এ অভিনেত্রী বলেন, পরিশ্রমের যেমন বিকল্প হয় না ঠিক স্বপ্নবাজ মানুষ ছাড়া জগতে বড় কিছু গড়ে তোলা সম্ভব হয় না। যেদিন আমি-আমি/ আমার-আমার ছেড়ে আমাদের বলতে শিখবো ঠিক সেদিনই সব ভালোর শুরু হবে এই ছবিটা যেন আমাদের হয় প্লিজ!
এই পোস্টের কমেন্ট বক্সে ফাহিম নামে একজন লিখেছেন, মাশাআল্লাহ খুব সুন্দর লাগছে সবাইকে ভালোবাসার এ বন্ধন অটুট থাকুক আজীবন পরী মণি আপু। তুরান নামে আরেকজন লিখেছেন, আলহামদুলিল্লাহ আল্লাহ মহান আমাদের উদ্দেশ্য সৎ, নিশ্চয়ই সাফল্য আসবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640