1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 6:53 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

মালয়েশিয়ায় হাউজফুল চলছে ‘তুফান’

  • প্রকাশিত সময় Tuesday, August 27, 2024
  • 7 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘তুফান’ মুক্তি পেয়েছে মালয়েশিয়ায়। শুক্রবার (২৩ আগস্ট) থেকে সিনেমাটি চলছে দেশটির বেশ কয়েকটি থিয়েটারে।
সেগুলোতে ফুলহাউজ যাচ্ছে সিনেমাটি। মুক্তির আগে থেকেই প্রবাসীদের মধ্যে ছিল উন্মাদনা। মুক্তির প্রথম শো থেকেই দেখা যাচ্ছে দর্শকের ভিড়।
গেল ঈদুল আজহায় ‘তুফান’ মুক্তি পায় ঢাকায়। পরে অস্ট্রেলিয়া, বেলজিয়াম, সুইডেন, ফ্রান্স, পর্তুগাল, ইউএসএ, কানাডা, ইউকে, নেদারল্যান্ডস, ইইউই, ওমান, কাতার, বাহরাইন, ভারত ও সিংগাপুরেও ছবিটি মুক্তির খবর পাওয়া গিয়েছিল।
সেই ধারবাহিকতায় সেন্সর জটিলতার কারণে দুবার পেছানোর পর গতকাল মালয়েশিয়ান ডিস্ট্রিবিউশন কোম্পানি জেটিজি এন্টারপ্রাইজ মুক্তির জন্য সেন্সর সার্টিফিকেট পায়। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মো. রাসেল বলেন, ‘তুফান মুক্তি দিয়ে আমরা আনন্দিত। দারুণ সাড়া পাচ্ছি দর্শকের।’
তিনি জানান মালয়েশিয়ায় ১১টি স্ক্রিণে প্রতিদিন ২৫টি শো চলছে তুফানের। সেগুলো হলো – কুয়ালালামপুর জিএসসিতে কুইল সিটি মলে দুপুর ১২টা ১৫ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটের শো। কুয়ালালামপুর এলএফএস কলিসিয়ামে দুপুর ১২টা ১৫ ও ৩টা ১৫ মিনিটের শো।
টিজিভির সানওয়ে পুত্রে দুপুর ১টা ১৫ মিনিটে, টিজিভির জয়া শপিং সেন্টারে দুপুর ২টা ৩০ ও রাত ৭টা ৪৫ মিনিটে, টিজিভির চেরাস সেন্ট্রালে বিকেল ৪টা ৪৫ মিনিটও রাত ৭টা ৪৫ মিনিটে, টিজিভির বুকিট রাজায় দুপুর ১টা ১৫ ও রাত ৭টা ৪৫ মিনিটে, টিজিভির শেমেলিন ১- এ বিকেল ৫টা ৪৫ ও রাত ৮টা ১৫ মিনিটে।
জহুর বাড়ু এলএফএস প্লাজার তাসেক সুদাই সিনেপ্লেক্সে দুপুর ১২টা ও বিকেল ৩টা ২০ মিনিটে, জহুর বাড়ুর সুয়ারা সিনেমা পাসির গুদাং সিনেপ্লেক্সে বিকেল ৩টা, ৫টা ৪৫ ও রাত ৮টা ৩০ মিনিটে, আইপিওএইচ এলএফসের সেরি কিন্তায় দুপুর ১২টা ও বিকেল ৩টায় ছবিটি দেখা যাবে।
এছাড়াও পেনাং শহরের বায়ান লেপাসের এলএফএস বুকিত জাম্বুলে ছবিটির চারটি শো চলছে। সেগুলো হলো দুপুর ১২টা ১০, বিকেলে ৩টা ১০, সন্ধ্যা ৬টা ১০ ও রাত ৯টা ১০ মিনিটে। কুয়ালালামপুরে সুরিয়া কেএলসিসিতে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে দেখা যাবে তুফান।
ছবি দেখার জন্য অনলাইনে টিকিট কাটা যাবে। এজন্য টিজিভির এলএফএস সিনেমাস, জিএসসি এবং সুয়ারা স্ক্রিণ সিনেমার অ্যাপস ও ওয়েবসাইটে চোখ রাখতে হবে।
তুফান’ ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন দুই বাংলার দুই নায়িকা নাবিলা ও মিমি চক্রবর্তী। সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু প্রমুখ।
প্রসঙ্গত, এর আগে মালয়েশিয়াতে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটিও মুক্তি পেয়ে বেশ ভালো ব্যবসা করেছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640