1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 12:17 am

চুয়াডাঙ্গায় পস্তিল-গুলি ও নগদ টাকাসহ আটক-১

  • প্রকাশিত সময় Wednesday, August 21, 2024
  • 11 বার পড়া হয়েছে

বশরিুল আলম,আলমডাঙ্গা ব্যুরো ॥ চুয়াডাঙ্গা পৌর শহরে মাদক উদ্ধার অভযিানে গয়ি১েটি পস্তিল, গুল,ি চাকু ও নগদ টাকা উদ্ধার করছেে জলো মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে সদস্যরা। এসময় শহররে মুক্তপিাড়ার মৃত আব্দুল হান্নাররে ছলেে রহমান রাজবিকে আটক করা হয়ছে।ে
গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর শহররে বাগানপাড়ার একটি ভাড়া বাড়ি থকেে রাজবিকে আটক করা হয়।অভযিান সূত্রে জানা গছে,ে গোপন সংবাদরে ভত্তিতিে জলো মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে পরর্দিশক নাজমুল হোসনে খানরে নতেৃত্বে ও উপ-পরর্দিশক (এসআই) সাহারা ইয়াসমনিসহ সঙ্গীয় র্ফোস শহররে বাগানপাড়ার একটি বহুতল বাড়তিে অভযিান পরচিালনা করনে। ভবনরে দ্বতিীয়তলায় অভযিান চালয়িে রাজবিকে আটক করে মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে সদস্যরা। এসময় আলমারী তল্লাশি করে একটি নাইন এম এম পস্তিল, একটি ম্যগাজনি, চার রাউন্ড গুল,ি ২টা দশেীয় অন্ত্র ও ১১ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

পরর্দিশক নাজমুল হোসনে খান বষিয়টি নশ্চিতি করে বলনে, ইয়াবা বচোকনো হচ্ছে এমন গোপন সংবাদরে ভত্তিতিে চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার কানাডা প্রবাসী ফারুকী আজমরে বাড়রি দ্বতিীয় তলায় ভাড়াটয়িা রাজবিরে ভাড়া বাসায় অভযিান পরচিালনা করা হয়। এ সময় বাড়ি থকেে ১টি পস্তিল, গুল,ি চাকু ও নগদ ১১ লাখ টাকাসহ অভযিুক্ত হাববিুর রহমান রাজবিকে আটক করতে সক্ষম হয়ছে।ি তার বরিুদ্ধে আইনগত বষিয়টি প্রক্রয়িাধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640