1. nannunews7@gmail.com : admin :
October 18, 2024, 8:54 am
শিরোনাম :
রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফেরাতে ১০ যুক্তি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম সস্ত্রীক দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক সেনাপ্রধান আজিজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজ বাউল সম্রাট ফকির লালন শাহ’র ১৩৪ তম তিরোধান দিবসের উদ্ধোধন কুষ্টিয়া সার ও ডিমের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা বড় হচ্ছে উপদেষ্টা পরিষদ, একাধিক মন্ত্রণালয়ে রদবদলের সম্ভাবনা মেঘনা নদীতে ঝুলন্ত সেতু-হাওরের উড়াল সড়ক প্রকল্প বাতিল হচ্ছে মিরপুরে জমি বিক্রির নামে টাকা গ্রহণ করে প্রতারণার অভিযোগ দেলোয়ার মেম্বরের বিরুদ্ধে, থানায় অভিযোগ সরকারের ভাবনায় পোশাক শ্রমিকদের জন্য পেনশন

দৌলতপুর কলেজের অফিসিয়াল কাজপত্র চুরি

  • প্রকাশিত সময় Wednesday, August 14, 2024
  • 45 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ার দৌলতপুর কলেজের অফিসিয়াল গুরুত্বপূর্ণ কাজপত্র ও ফাইল চুরি হয়েছে। সোমবার দিবাগত রাতে দৌলতপুর কলেজের হিসাবরক্ষক মো. সিরাজুল ইসলামের কক্ষের আলমারী থেকে অফিসিয়াল এসব গুরুত্বপূর্ণ কাজপত্র ও ফাইল চুরি হয়। মঙ্গলবার সকালে কলেজে গিয়ে চুরির ঘটনাটি জানতে পারেন দৌলতপুর কলেজের হিসাবরক্ষক মো. সিরাজুল ইসলাম। এরপর চুরির ঘটনা দৌলতপুর কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুস সালামকে জানালে তিনি তৎক্ষনাত দৌলতপুর কলেজের সকল শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে জরুরী সভা করেন। সভায় চুরি যাওয়া কলেজের গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধারে প্রয়োজনীয় আইনগত ব্যব¯’া গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরআগে গত ৬ আগষ্ট সন্ধ্যায় দৌলতপুর কলেজে একদল দূবৃর্ত্ত হামলা চালিয়ে কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন ও উপাধ্যক্ষ মো. আব্দুস সালামের অফিস কক্ষ ভাঙচুর ও তছনছ করে। এরা দু’জনই নিয়ম নীতি না মেনে আওয়ামী লীগ দলীয় কোটায় নিয়োগ নিয়েছিলেন।
একইদিন রাতে দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমনের ব্যক্তিগত সহকারী রাজু আহমেদ কলেজে গিয়ে ভাঙচুরের দৃশ্য ধারণ ও কলেজের শিক্ষক-কর্মচারীদের গোপন ফাইলপত্র বস্তা বোঝাই করে নিজ হেফাজতে নিয়ে যায় বলে এ বিষয়টিও জরুরী সভায় উপ¯ি’ত সকলে অবগত হন। এ বিষয়েও প্রয়োজনীয় ব্যব¯’া গ্রহণের সিদ্ধান্ত হয়।
এদিকে দেশের সরকার পরিবর্তন হওয়ার পর থেকে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন আত্মগোপনে রয়েছেন। তার অনুপস্থিতিতে দৌলতপুর কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুস সালামের উপ¯ি’তিতে কলেজের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম চলমান রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640