1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 7:33 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

টেস্টে টি-টোয়েন্টি খেলে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করলো ইংল্যান্ড

  • প্রকাশিত সময় Sunday, July 28, 2024
  • 21 বার পড়া হয়েছে

ক্রিড়া প্রতিবেদক॥দরকার যখন এক রান, ছক্কা হাঁকিয়েই জয় নিশ্চিত করলেন বেন স্টোকস। ৭.২ ওভারে ৮৭ রান তুলে ১০ উইকেটের বিশাল জয় ইংল্যান্ডের। টেস্টে তারা রান তাড়া করলো ওভারপ্রতি ১১.৮৬ গড়ে। এই না হলে বাজবল ক্রিকেট!ইংলিশদের বাজবল স্টাইলের সঙ্গে কুলিয়ে উঠতে পারলো না ওয়েস্ট ইন্ডিজ। এজবাস্টন টেস্টে তিনদিনেই ১০ উইকেটের হারে তিন ম্যাচ সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হলো সফরকারীরা।অথচ প্রথম দুই টেস্ট বড় ব্যবধানে হারের পর এই টেস্টে বেশ কয়েকবার চালকের আসনে বসে পড়েছিল ক্যারিবীয়রা। প্রথম ইনিংসে ২৮২ রানে অলআউট হওয়ার পর ৫৪ রানে ইংল্যান্ডের ৫ উইকেট তুলে নিয়েছিল।২৩১ রানে যখন ৭ উইকেট হারায় ইংলিশরা, তখনও লিড নেওয়ার সম্ভাবনা ছিল ওয়েস্ট ইন্ডিজের। সেখান থেকে আট নম্বর ব্যাটার জেমি স্মিথ ৯৫ আর নয় নম্বরের ক্রিস ওকস ৬২ রানের ইনিংস খেলে দিলেন। প্রথম ইনিংসে ৩৭৬ রান তুললো ইংল্যান্ড।
দ্বিতীয় ইনিংসে ফের লড়াইয়ে ফিরেছিল ক্যারিবীয়রা। ৩ উইকেটেই তুলে ফেলেছিল ১২৫ রান। সেখান থেকে মার্ক উডের বিধ্বংসী বোলিংয়ে (৫/৪০) নাটকীয় ধস নামে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসে। শেষ ৭ উইকেট তারা হারায় ৫০ রানে, অলআউট হয়ে যায় ১৭৫-এই।ইংল্যান্ডের সামনে তাই ৮২ রানের মামুলি এক লক্ষ্য দাঁড়ায়। বেন স্টোকস আর বেন ডাকেট রীতিমত টি-টোয়েন্টি খেলে এই লক্ষ্য পাড়ি দেন। ২৪ বলে ফিফটি করেন স্টোকস। ২৮ বলে ৯ চার আর ২ ছক্কায় ৫৭ রানে অপরাজিত থাকেন ইংলিশ অধিনায়ক। ১৬ বলে ২৫ রানে ছিলেন ডাকেট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640