1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:20 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

কুষ্টিয়ায় গত চারদিনে কোটা রিবোধী আন্দোলনের নেতাসহ দুই সহ¯্রাধিকের বিরুদ্ধে ৪টি মামলা গ্রেফতার-৫১

  • প্রকাশিত সময় Wednesday, July 24, 2024
  • 41 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় গত চারদিনে কোটা বিরোধী নেতৃবৃন্দের নামসহ ৪৯জনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরও ২হাজার ৫শ জনের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় ৪টি মামলা দায়ের করেছে পুলিশ। এসব মামলার এজাহার নামীয়সহ ৫১জনকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, সব কয়টি মামলার অভিযোগ হলো- বে-আইনী জনতাবদ্ধে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সরকারী কাজে বাধাদান ও ইট পাথর নিক্ষেপ পূর্বক সাধারণ জখম করাসহ নাশকতা সৃষ্টির অভিযোগ।

আদালত সূত্রে জানা যায়, ‘গত ১৯জুলাই মডেল থানার উপ পুলিশ পরিদর্শক গোলাম রসুল বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় করা মামলা নং ২৩ ধারা ১৪৩/১৪৭/১৪৯/৩০৭/৩৩২/৩৩৩/৩৫৩/৪২৭ দ:বি’তে করা মামার এজাহারে কোটা বিরোধী আন্দোলনে নেতৃত্বদানকারী কুষ্টিয়া সরকারী কলেজের প্রধান সমন্বয়ক মো: তৌকিরের নামসহ ২৫জনের নামোল্লেখ এবং আরও দেড় হাজার থেকে দুই হাজার অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন। এমামলায় ইতোমধ্যে ১৩জনকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

২০জুলাই কুষ্টিয়া মডেল থানার উপ পুলিশ পরিদর্শক মুস্তফিজুর রহমান বাদী হয়ে মডেল থানায় করা মামলা নং ২৪ ধারা ১৪৩/১৪৭/১৪৯/৩০৭/৩৩২/৩৫৩/ দ:বি: সহ সরকারী কাজে বাধাদান, নাশকতা সৃষ্টির চেষ্টা ও ককটেল বোমা হেফাজতে রাখার দায়ে করা মামলার এজাহারে ১০জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ২শ থেকে ২শ ৫০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এমামলায় ইতোমধ্যে ৯জনকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

২০ জুলাই কুষ্টিয়া মডেল থানার উপ পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান বাদী হয়ে মডেল থানায় করা মামলা নং ২৫ ধারা ১৪৩/১৪৭/১৪৯/৩৩২/৩৫৩/ দ:বি: সহ সরকারী কাজে বাধাদান, নাশকতা সৃষ্টির চেষ্টা ও ককটেল বোমা হেফাজতে রাখার দায়ে করা মামলার এজাহারে ১৪জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ১শ ৭৫জন থেকে ২শ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এমামলায় ইতোমধ্যে ১৩জনকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন। এছাড়া কুষ্টিয়া মডেল থানায় ১৮জুলাই চৌড়হাস মোড়ে বেশ কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের অভিযোগে আরও একটি নাশকতার করা মামলা নং ২২। এমামলায় ১৬ জনকে গ্রেফতার করে পুলিশ আদালতে সৌপর্দ করেন। আদালত শুনানী শেষে সকলের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন বলে বলে নিশ্চিত করেন আদালত পুলিশ পরিদর্শক মো: জহিরুল ইসলাম।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640