1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:29 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

কুষ্টিয়ায় কোটা বিরোধী আন্দোলনকারী কর্তৃক ৬টি মটরসাইকেলে আগুণ, বাস ভাংচুর, ইটপাথর মেরে ট্রেন আটক

  • প্রকাশিত সময় Wednesday, July 17, 2024
  • 54 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥  কুষ্টিয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীরা দিনভর ইসলামী বিশ^বিদ্যালয় থেকে চৌড়হাস, মজমপুর গেট এলাকায় পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটিয়েছে। আন্দোণকারীরা ৬টি মটরসাইকেলে আগুণ দিয়ে পুড়িয়ে দিয়েছে এবং একটি বাস ভাংচুর করেছে । পরে সন্ধায় সাঁটেল ট্রেন থামিয়ে ড্রাইভারকে নামিয়ে দেয়। সন্ধা সাড়ে ৭টা পর্যন্ত ট্রেনটি মজমপুর গেটে প্রধান রেলগেটে দাঁড়িয়ে থাকায় দু পাশে যানজটের সৃষ্টি হয়েছে। শহরে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, বুধবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৩টা থেকে ৭টা এ সংবাদ লেখা পর্যন্ত শহরের মজমপুর ও চৌড়হাস এলাকায় কোটা বিরোধী ও পুলিশের মধ্যে মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কোটা আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (১৭ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে সাধারণ শিক্ষার্থীরা কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় অবস্থান নিলে ছাত্রলীগের একটি মিছিল একই স্থানে আসে। পরে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় একটি বাস ভাংচুর করা হয়। পরে আন্দোলনকারীরা চৌড়হাস ফুলতলা এলাকায় অবস্থান নিলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। কোটাবিরোধীরা ৬টি মোটরসাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এদিকে শহরের বিভিন্ন পয়েন্ট অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  বর্তমানে শহরে উত্তেজনা বিরাজ করছে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অবস) পলাশ কান্তি নাথ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। ৬ মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640