1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:29 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

একদিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম অর্ধেকে

  • প্রকাশিত সময় Sunday, July 14, 2024
  • 32 বার পড়া হয়েছে

এনএনবি : শনিবার ৩৫০-৪০০ টাকা কেজি দরে বিক্রি হওয়া কাঁচা মরিচের দাম রোববার (১৪ জুলাই) নেমেছে প্রায় অর্ধেকে। বিক্রেতারা বলছেন, সরবরাহ বেড়ে যাওয়ায় কাঁচা মরিচের দাম কমেছে।
এদিন রাজধানীর কারওয়ান বাজারে কাঁচা মরিচ ২০০ টাকা বিক্রি করতে দেখা গেছে। যা একদিন আগেও কেজিপ্রতি ৩৫০-৪০০ বিক্রি হয়েছিল।
বিক্রেতারা জানান, শনিবারও ৩৫০-৪০০ টাকা দরে মরিচ বিক্রি করেছেন। মরিচের সরবরাহ কম থাকায় দাম বেশি ছিল এবং এখন সরবরাহ বাড়ায় দাম কমেছে।
বাজারে দেখা গেছে, মরিচের আকার ও মান ভেদে ২০০-২৪০ টাকা দরে বিক্রি হচ্ছে খুচরা দোকানগুলোতে।
সবজির দোকানগুলো ঘুরে দেখা যায়, ৬০ থেকে ১০০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বিভিন্ন সবজি। সবচেয়ে কম দাম পেঁপের।
কারওয়ান বাজারে পেঁপে বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজিতে। পটল ৬০ টাকা; চিচিঙ্গা ৭০ টাকা; ঢেঁড়স, ধুন্দল, কচুর মুখি ও বরবটি ৮০ টাকা; বেগুন ও করল্লা ১০০ কেজি দরে বিক্রি হচ্ছে। এ ছাড়া শসার কেজি ৬০ টাকা এবং টমেটোর ১৮০ টাকা
শনিবারের চেয়ে কেজিতে প্রায় ২০ টাকা বেড়েছে ব্রয়লার মুরগির দাম। প্রতি কেজি ব্রয়লার মুরগি বিক্রি হচ্ছে ১৯০ টাকায়। এ ছাড়া সোনালি মুরগির কেজি ২৮০-৩০০ টাকা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640