1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:21 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

  • প্রকাশিত সময় Friday, July 12, 2024
  • 42 বার পড়া হয়েছে

দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ার দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে দিসা আহমেদ (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষক আটক হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের জয়পুর গ্রামের হযরত বেলাল (রা:) নুরানী ক্যাডেট মাদ্রাসা থেকে আটক করা হয়। আটক দিসা আহমেদ একই মাদ্রাসার শিক্ষক এবং সে মিরপুর উপজেলার ছত্রগাছা গ্রামের দুলাল প্রামানিকের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, হযরত বেলাল (রা:) নুরানী ক্যাডেট মাদ্রাসার ৭ বছর বয়সী শিশু শ্রেণির এক ছাত্রকে মাঝে মধ্যেই জোরপূর্বক বলাৎকার করে আসছিল শিক্ষক দিসা আহমেদ। ঘটনাটি জানাজানি হলে শিশুর পিতা মইনুদ্দিন দৌলতপুর থানা পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে থানা হেফাজতে নেয়।
এবিষয়ে দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, শিশু বলাৎকারের অভিযোগে দিসা আহমেদ নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640