1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:34 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

আলমডাঙ্গা হাইরোডে ইলেকট্রিক দোকানে ভয়াবহ চুরি

  • প্রকাশিত সময় Friday, July 12, 2024
  • 16 বার পড়া হয়েছে

আলমডাঙ্গা ব্যুারো ॥ গতকাল গভীর রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা হাই রোডস্থ শিহাব সেনেটারী এন্ড ইলেকট্রিক নামক দোকানে ভয়াবহ চুরির ঘটনা ঘটে।
ঘটনার দিন রাত নয়টার সময় প্রোপাইটার মোঃ কাজল মিয়া দোকান বন্ধ করে বাসায় চলে যায়, পরদিন সকাল ৯ টার সময় দোকান খুললে, ড্রয়ারের তালা ভাঙ্গা ও দোকানের জিনিসপত্র এলোমেলো দেখে সন্দেহ হয়। এ সময় সিলিং এর দিকে নজর পড়তেই, চালা থেকে আলো ঢুকতে দেখে চুরির বিষয়ে নিশ্চিত হন। তাৎক্ষণিক বিষয়টি আলমডাঙ্গা থানা পুলিশকে জানালে, সঙ্গীয় ফোর্সসহ দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা তদন্তের স্বার্থে ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ কর্মকর্তা দোকানদারসহ আশপাশের ব্যবসায়ীদের সাথেও কথা বলেন।
ক্ষতিগ্রস্ত দোকান মালিক মোঃ কাজল মিয়া জানান, কার্টুনসহ ইলেকট্রিক বোর্ড, সুইচ, বাল্ব, ড্রিল মেশিন, বিভিন্ন সাইজের ২০ কয়েল ইলেকট্রিক কেবল সহ প্রায় লক্ষাধিক টাকার পণ্য সামগ্রী চুরি হয়েছে বলে জানান।
পুলিশ কর্মকর্তা জানান ,চুরির এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটকে করা হয়েছে। চুরির ঘটনায় শহরের বিভিন্ন ব্যবসায়ীরা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রায় ৬০ টি সিসি ক্যামেরা স্থাপন করা হলেও বর্তমানে প্রত্যেকটি অকেজো হওয়ায়, চুরির ঘটনা দিন দিন বেড়েই চলেছে। এ বিষয়ে প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদাসীনতাকেই দায়ী করেছেন আমজনতা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640