1. nannunews7@gmail.com : admin :
July 12, 2024, 2:07 pm
শিরোনাম :
চালের দাম আরও বাড়লো সবজি আলু পেঁয়াজের বাজার অস্থির ন্যাটোর অভিযোগ প্রত্যাখ্যান করে যা বলল ইরান অরুণাচলে বিদ্যুৎকেন্দ্র নির্মাণের তোড়জোড় ভারতের, চীনের কড়া প্রতিক্রিয়া ফ্রান্সের বিখ্যাত ক্যাথেড্রালে আগুন ২০০০ বর্গফুটের বাড়ি কিনেছেন কৃডু ‘আলিবাগে বিনিয়োগের সেরা সময়’ গায়ে হলুদে বাঙালির হাতে ট্রেন্ডি সাজে রাধিকা কোপা আমেরিকার ফাইনালের মঞ্চ মাতাবেন শাকিরা খোকসায় উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ মেধাবী শিক্ষার্থী মারিয়াকে সংবর্ধনা প্রদান পৌরসভার নির্যাতনের প্রতিবাদে  কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের  ৩’শ ভ্যান চালককে ফ্রি লাইসেন্স প্রদান কোটাবিরোধী আন্দোলন : শাহবাগ মোড় অবরোধ

আবেদ আলীর ছবি শেয়ার করে বিস্ফোরক মন্তব্য সোহানা সাবার

  • প্রকাশিত সময় Wednesday, July 10, 2024
  • 5 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥ গত ১২ বছরে বিসিএস পরীক্ষাসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে সিআইডির চাঞ্চল্যকর অভিযানে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী ও দুই পরিচালকসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে। সোমবার (৮ জুলাই) ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারের করা হয়। ইতোমধ্যে পিএসসি চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ৩১ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৪ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।
এ ঘটনার পরপরই সর্বমহলে প্রশ্ন উঠে যে সামান্য গাড়িচালক হয়ে তিনি কীভাবে বিলাসবহুল জীবনযাপন করতেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম বিশেষ করে ফেসবুকে তোলপাড়ের মধ্যে দিয়ে ব্যাপক ভাইরাল হয়েছেন সৈয়দ আবেদ আলী। বিভিন্ন সময়য়ে তার ফেসবুকে নামাজের ছবি, মানবিক গল্প ও সততার বাণী ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে। যদিও আবেদের গ্রেপ্তারের পর অসদুপায় অবলম্বন করেই যে বিপুল অর্থবিত্তের জুগিয়েছেন তিনি তা সবার কাছে এখন স্পষ্ট ।
সোমবার (৮ জুলাই) বিকেলে বিষয়টি নিয়ে তীব্র নিন্দা জানিয়ে অভিনেত্রী সোহানা সাবা তার ফেসবুকে আবেদ আলীর নামাজরত একটি ছবি শেয়ার করেছেন। সেখানে এই অভিনেত্রী লিখেছেন, যারা দেখিয়ে দেখিয়ে ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে, পাশে মসজিদ কিংবা নামাজের স্থান রেখে রাস্তায়, খেলার মাঠে, সমুদ্র তটে নামাজ পড়ে ছবি দেয় সোশাল মিডিয়ায়, এদের মাঝে আমি কোনো ভালো মানুষ দেখি না। সবগুলোই বাটপার।
অভিনেত্রী আরো লেখেন, যারা শুক্রবার ‘জুম্মা মুবারক’ বলে ফেসবুকে পোস্ট দেয়, আর যারা নিজের আমলনামা বাদ দিয়ে অন্যদের পোস্টে কমেন্ট করে -পরকালে দোজখে যাবে! আর দান খয়রাতের ছবি-হিসাব প্রচার করে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায়। সেগুলোকেও আমার একই ভ- মনে হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640