1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:35 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

কুষ্টিয়ায় নবাগত এসপি আলমগীর হোসেনের যোগদান

  • প্রকাশিত সময় Tuesday, July 9, 2024
  • 73 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ আলমগীর হোসেন (পিপিএম,সেবা)। সোমবার (০৮ জুলাই) দুপুরের দিকে তিনি যোগদান করে দায়িত্ব বুঝে নেন। এর আগে (২৪ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ডিএমপির ডিসি আলমগীর হোসেনকে কুষ্টিয়ার পুলিশ সুপার হিসেবে বদলি আদেশ দেওয়া হয়। নবাগত পুলিশ সুপার আলমগীর হোসেনকে কুষ্টিয়ার এসপি হিসেবে পদায়ন করার খবর ছড়িয়ে পড়লে জেলাজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। চায়ের দোকান থেকে শুরু, পুরো জেলাজুড়ে কয়েকদিন ধরেই আলোচনায় ছিলেন পুলিশের এই কর্মকর্তা।জানা যায়, নবাগত পুলিশ সুপার আলমগীর হোসেন এর আগে কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) হিসেবে অত্যন্ত সততা, আন্তরিক ও বিচক্ষনতার পরিচয় দেন। কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার হিসেবে দায়িত্ব পালনকালে আলমগীর হোসেন কুষ্টিয়ার সন্ত্রাস দমন, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিসহ জেলাজুড়ে শান্তির সুবাতাস নিয়ে এসেছিলেন। যে কারনে আলমগীর হোসেন কুষ্টিয়ার পুলিশ সুপার পদে আসছেন এই খবরে সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ ও আলোচনার সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষের চাওয়া নবাগত পুলিশ সুপার কুষ্টিয়া জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে সর্বোচ্চ চেষ্টা করবেন বলে বিজ্ঞ মহলের ধারনা।
সোমবার দুপুরের দিকে নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন পুলিশ লাইন্সে পৌছালে কুষ্টিয়ায় দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার, অন্যান্য অফিসার ফোর্সগন সহ ছয় থানার অফিসার ইনচার্জ (ওসি)গন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640