1. nannunews7@gmail.com : admin :
September 8, 2024, 1:05 am
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

পর্তুগালের হয়ে খেলে যাওয়ার ঘোষণা রোনালদোর

  • প্রকাশিত সময় Monday, July 8, 2024
  • 25 বার পড়া হয়েছে

ক্রিড়া প্রতিবেদক;এবারের ইউরোয় পুরোপুরি ব্যর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। পুরো আসরে পর্তুগাল যে ৫টি ম্যাচ খেলেছে, প্রতিটি ম্যাচেই শুরু থেকে শেষ পর্যন্ত খেলেছেন তিনি। প্রতিটি ম্যাচই গড়ে ৯৭ মিনিট করে খেলতে হয়েছে। অথচ এই প্রথম ক্যারিয়ারে কোনো একটি টুর্নামেন্ট গোলশূন্য থাকতে হলো সিআর সেভেনকে।
ইউরোর কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে টাইব্রেকারে হেরে বিদায় নেয় পর্তুগাল। তার আগেই অবশ্য রোনালদো ঘোষণা দিয়েছিলেন, এবারের ইউরোই তার শেষ। ফ্রান্সের কাছে হেরে বিদায় নেয়ার পরই প্রশ্ন ওঠে, পর্তুগালের হয়ে কী শেষ ম্যাচ খেলে ফেলেছেন সিআর সেভেন?
যদিও তখন এ প্রশ্নের জবাব দিয়েছেন পর্তুগালের কোচ রবার্তো মার্টিনেজ। তিনি জানিয়েছিলেন, পর্তুগালের হয়ে রোনালদোর শেষ ম্যাচ বলাটা হয়ে যাবে অনেক অগ্রিম। অর্থ্যাৎ, পর্তুগালের হয়ে খেলে যাবেন সিআর সেভেন।
এবার নিজের অবসর নিয়ে কথা বলেছেন খোদ রোনালদোই। তিনি জানিয়ে দিয়েছেন, এখনই অবসর নয়। পর্তুগালের হয়ে আরও খেলতে চান।
ফ্রান্সের কাছে টাইব্রেকারে ৫-৩ ব্যবধানে পরাজয় নিয়ে রোনালদো বলেন, ‘আমরা আরও বেশি চেয়েছিলাম। আরও বেশি কিছু পাওয়ার দাবিদার। পর্তুগালের আপনাদের সবার জন্য।’
সমর্থকদের উদ্দেশ্যে রোনালদো বলেন, ‘আপনারা আমাদেরকে যেভাবে অকুণ্ঠ সমর্থন দিয়েছেন, তাতে করে আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ। এখনও পর্যন্ত যা অর্জন করতে পেরেছি, তা আপনাদের সমর্থনের কারণেই। মাঠের ভেতর এবং বাইরে- আমি নিশ্চিত এ বিষয়টা আমাদের সম্মানিত করে এবং ভবিষ্যতেও করবে।’
২০০৩ সালে পর্তুগাল জাতীয় দলের হয়ে অভিষেকের পর ২১২ ম্যাচ খেলে ১৩০ গোল করেছেন রোনালদো। এরমধ্যে দেশকে ২০১৬ সালের ইউরো শিরোপাও উপহার দেন তিনি। এবার নিয়ে রেকর্ড ৬ষ্ঠবার ইউরো খেলেছেন তিনি এবং এবারই ছিল তার শেষ ইউরো।
তবে, যেভাবে রোনালদো বলছেন, তাতে ৫ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার হয়তো ৪১ বছর বয়সে ২০২৬ বিশ্বকাপও খেলতে পারেন পর্তুগালের হয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640