1. nannunews7@gmail.com : admin :
October 18, 2024, 10:25 am
শিরোনাম :
রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফেরাতে ১০ যুক্তি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম সস্ত্রীক দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক সেনাপ্রধান আজিজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজ বাউল সম্রাট ফকির লালন শাহ’র ১৩৪ তম তিরোধান দিবসের উদ্ধোধন কুষ্টিয়া সার ও ডিমের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা বড় হচ্ছে উপদেষ্টা পরিষদ, একাধিক মন্ত্রণালয়ে রদবদলের সম্ভাবনা মেঘনা নদীতে ঝুলন্ত সেতু-হাওরের উড়াল সড়ক প্রকল্প বাতিল হচ্ছে মিরপুরে জমি বিক্রির নামে টাকা গ্রহণ করে প্রতারণার অভিযোগ দেলোয়ার মেম্বরের বিরুদ্ধে, থানায় অভিযোগ সরকারের ভাবনায় পোশাক শ্রমিকদের জন্য পেনশন

দৌলতপুরে রিফায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান এর বিচারকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-৬

  • প্রকাশিত সময় Saturday, June 29, 2024
  • 26 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাসের বিচারকে কেন্দ্র করে সংঘর্ষ। শনিবার (২৯ শে জুন) দুপুর অনুমানিক ২ টার সময় হরিনগাছি গ্রামের এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন মৃত মাহাম্মদ আলীর ছেলে ইসালত আলী, সাইফুল ইসলাম এর স্ত্রী পারভিন আরা,মৃত বাদশা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম, জুলমত আলী, কুলমত আলী, আনছের মন্ডলের ছেলে নূর ইসলাম।আহত ব্যক্তিরা দৌলতপুর ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ বিষয়ে এলাকাবাসী, জিল্লুর রহমান , আব্দুর রাজ্জাক বলেন, ইছাহকের লোকজনের সাথে ইসালতের লোজনের জমি নিয়ে বিরোধের জেরে শনিবার জমি মাফজোক করার জন্য ইউনিয়ন পরিষদ থেকে লোকজন আসে জমি মাফজোকের শেষে চেয়ারম্যান আব্দুল মান্নান বিশ্বাস এক পক্ষের বাড়িতে খেতে বসে, এতেই পক্ষপাতমূলক বিচার হয়েছে ভেবে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। তবে চেয়ারম্যান এর উপ¯ি’তে এই ধরনের ঘটনা আমরা আশা করি নাই এবং চেয়ারম্যান এক পক্ষের বাড়িতে খেতে না বসলে সংঘর্ষ বাঁধেনা। এ বিষয়ে আহত ইসালত আলী, ফজিলা খাতুন বলেন , এর আগে একদিন জমি মাফজোকের জন্য আমরা আমিন নিয়ে আসি কিন্ত ইছাহকের লোকজনেরা তা মেনে নেই না। আজ হঠাৎ চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাস সহ উপ¯ি’ত হয়ে জোর করে জমি মাফজোক শুরু করে, আমরা সেখানে কেউ যায় নাই। পরে চেয়ারম্যান ইছাহকের বাড়িতে খেতে বসে এবং তারা বাড়ি থেকে পরিকল্পনা করে বের হয়ে আমাদের লোকজনের উপর হামলা চালায়। চেয়ারম্যান এর উপ¯ি’তে কিভাবে হামলা চালায় এই সকল ঘটনার আমরা তদন্ত করে বিচার চাই। এ বিষয়ে নূর ইসলাম বলেন, জমি মাফজোক শেষে চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাস আমাদের বাড়িতে খেতে বসে এমন সময় ইসালত আলীর লোকজন হামলা চালায়।

এ বিষয়ে উক্ত ওয়ার্ডের মেম্বার তপন আলী বলেন, জমি মাফজোক শেষ করে চেয়ারম্যান এর সাথে অভিযোগ কারির বাড়িতে খেতে বসলে সংঘর্ষ বাঁধে। আমি অনেকটা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। তবে ঘটনাটা দুঃখজনক। এ বিষয়ে আব্দুল মান্নান রানা বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি মোবাইল কোন কথা বলবো না বলেন। বলেন আমার অফিসে আসেন বসে কথা হবে তার পরে কোন বক্তব্যো।
এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মাহাবুব রহমান বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনা ¯’ানে পুলিশ গিয়ে পরি¯ি’তি নিয়ন্ত্রণে আনে এবং এখন পযন্ত লিখিত কোন অভিযোগ হয় নাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640