1. nannunews7@gmail.com : admin :
September 7, 2024, 11:25 pm
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

দৌলতপুরে লক্ষাধিক টাকার গাছ জোরপূর্বক কেটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন : ব্যব¯’া নেয়নি পুলিশ

  • প্রকাশিত সময় Wednesday, June 26, 2024
  • 22 বার পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে আচান আলী নামে এ ব্যক্তির জমিতে লাগনো গাছ জোরপূর্বক কেটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। তবে পুলিশ কোন কার্যকর ব্যব¯’া নেয়নি এমন অভিযোগ করেছে ক্ষতিগ্র¯’ অভিযোগকারী। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামে গাছ কাটার এ ঘটনা ঘটেছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, বৈরাগীরচর গ্রামের প্রতিপক্ষ ও প্রভাবশালী মিনারুল ইসলাম (৩৭) ও শামীম হোসেন (৪৫) সহ ৭-৮জন আচান আলীর জমিতে গিয়ে ৪টি আমগাছ, ২টি মেহগনিগাছ ও শিশুগাছ জোরপূর্বক কেটে নেয়। গাছ কাটাতে বাঁধা দিতে গেলে গাছ কর্তনকারীরা আচান আলীর ও তার পরিবারের লোকজনকে ভয়ভীতি ও গালমন্দ করে এবং প্রাণনাশেরও হুমকি দেয়। এ ঘটনায় মঙ্গলবার আচান আলীর ছেলে মমিনুল ইসলাম বাদী লক্ষাধিক টাকা মূল্যের গাছ কাটার অভিযোগ এনে দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগ পেয়ে দৌলতপুর থানার এসআই প্রকাশ ঘটনা¯’ল পরিদর্শন করলেও কোন কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগকারীরা জানিয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640