1. nannunews7@gmail.com : admin :
September 8, 2024, 1:08 am
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

রণবীরের আরো কাছে এলেন তৃপ্তি

  • প্রকাশিত সময় Monday, June 10, 2024
  • 34 বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক ॥ ১৪ কোটি টাকা দিয়ে রণবীর কাপুরের কাছাকাছি বাংলো কিনে পর্দা থেকে একেবারে প্রতিবেশী হলেন তৃপ্তি ডিমরি। মুম্বাইয়ে বান্দ্রার পশ্চিমে থাকেন বলিউড তারকারা। সেখানেই ২২২৬ বর্গফুট জায়গাজুড়ে ৪ তলার বাংলো তৃপ্তির।
শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে প্রবীণ অভিনেত্রী রেখার বাংলো ওই চত্বরেই। আলিয়া-রণবীরও বাসা বেঁধেছেন সেখানে। ‘অ্যানিমেল’ ছবিতে ‘জয়া’র চরিত্রে অভিনয় করে রাতারাতি সাফল্যের চূড়ায় পৌঁছেছেন অভিনেত্রী। সেই সাফল্য থেকেই হয়ত এমন পদক্ষেপ।
চলতি মাসের ৩ তারিখে চুক্তিপত্রে সই করেন তৃপ্তি। জানা গেছে, সেই সময় ৭০ লাখ টাকার স্ট্যাম্প ও রেজিস্ট্রেশন ফি বাবদ ৩০ হাজার টাকা দিয়েছিলেন অভিনেত্রী। ‘অ্যানিমেল’ ছবিতে রণবীরের সঙ্গে তার উষ্ণ রসায়ন ও সাহসী দৃশ্যে অভিনয় ‘জাতীয় ক্রাশ’র তকমা এনে দিয়েছিল তৃপ্তিকে।
আগামী দিনে বেশ কয়েকটি ছবি রয়েছে তৃপ্তির ঝুলিতে। ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। কার্তিক আরিয়ান ও বিদ্যা বালানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু হয়েছে ইতোমধ্যে। এছাড়া করণ জোহরের পরিচালনায় ‘ব্যাড নিউজ’ ছবিতে ভিকি কৌশল ও অ্যামি বির্কের সঙ্গে দেখা মিলবে অভিনেত্রীর। এখানেই শেষ নয়, ‘ধড়ক ২’ ছবিতে সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে অভিনয় করবেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640