1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 12:59 am

ভেড়ামারায় উপজেলা পরিষদ নির্বাচনে আনসার-ভিডিপি’র ব্রিফিং সভা সম্পন্ন

  • প্রকাশিত সময় Saturday, May 18, 2024
  • 38 বার পড়া হয়েছে

ভেড়ামারা প্রতিনিধি ॥ আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হতে যা”েছ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপ। কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় মোট ৬১টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন জাতিকে উপহার দিতে ভেড়ামারা উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আকাশ কুমার কুন্ডু নিরলস ভাবে কাজ করে যা”েছন।
তারই ধারাবাহিকতায় শনিবার (১৮মে,) বিকেল ৩টার সময় ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে আনসার ও ভিডিপি সদস্যদের উপ¯ি’তিতে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠান সভা সম্পন্ন হয়েছে।
কুষ্টিয়া জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি জানান, আইনশৃঙ্খলা রক্ষা, ভোট কেন্দ্র ও ব্যালট বাক্সের নিরাপত্তা নিশ্চিত করা এবং ভোটদানে শৃঙ্খলা বজায় রাখতে বাংলাদেশ আনসার ও ভিডিপি সদস্য বাহিনী ভেড়ামারা উপজেলায় মোট ৯৪৬জন সদস্য মোতায়েন করেছে। পিসি ও এপিসিগণ (৩ জন) অস্ত্রসহ এবং আনসার-ভিডিপি সদস্য-সদস্যাগণ অস্ত্রবিহীন ভোটকেন্দ্রের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত থাকবেন। তাদের পাশাপাশি ৩ সেকশন (২০ জন) আনসার ব্যাটালিয়ন সদস্য জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনা মোতাবেক দায়িত্ব পালনের জন্য স্ট্রাইকিং/স্ট্যাটিক ফোর্স হিসেবে মোতায়েন করা হয়েছে।
ব্রিফিং অনুষ্ঠান সভায় উপ¯ি’ত ছিলেন, ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) আনোয়ার হোসাইন। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালানায় ভেড়ামারা উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা তরুণ কুমার। উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোস্তাফিজুর রহমান, আনসার ও ভিডিপি প্রশিক্ষকা আইরিন রহমান প্রমূখ।
আনসার ও ভিডিপি ব্রিফিং এ বিপুল সংখ্যক আনসার ও ভিডিপি সদস্য বৃন্দ উপ¯ি’ত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640