1. nannunews7@gmail.com : admin :
October 18, 2024, 1:19 pm
শিরোনাম :
রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফেরাতে ১০ যুক্তি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম সস্ত্রীক দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক সেনাপ্রধান আজিজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজ বাউল সম্রাট ফকির লালন শাহ’র ১৩৪ তম তিরোধান দিবসের উদ্ধোধন কুষ্টিয়া সার ও ডিমের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা বড় হচ্ছে উপদেষ্টা পরিষদ, একাধিক মন্ত্রণালয়ে রদবদলের সম্ভাবনা মেঘনা নদীতে ঝুলন্ত সেতু-হাওরের উড়াল সড়ক প্রকল্প বাতিল হচ্ছে মিরপুরে জমি বিক্রির নামে টাকা গ্রহণ করে প্রতারণার অভিযোগ দেলোয়ার মেম্বরের বিরুদ্ধে, থানায় অভিযোগ সরকারের ভাবনায় পোশাক শ্রমিকদের জন্য পেনশন

দৌলতপুরে ইজিবাইক সহ চালক নিখোঁজ

  • প্রকাশিত সময় Tuesday, April 23, 2024
  • 87 বার পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে ব্যাটারী চালিত ইজিবাইকসহ চালক সাগর হোসেন (২৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ সাগর হোসেন উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের সিরাজ মন্ডলের ছেলে। এ ঘটনায় নিখোঁজ যুবকের চাচাতো ভাই রিপন আলী (৩৫) দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানাগেছে প্রতিদিনের মত জীবিকার জন্য সদ্য ক্রয়কৃত ইজিবাইকটি নিয়ে গত ২১ এপ্রিল আনুমানি সকাল ৮ টার দিকে সাগর হোসেন বাড়ী থেকে বের হয়। কিন্তু সারাদিন পেরিয়ে গেলেও সাগর হোসেন বাড়িতে ফিরেনি। পরবর্তীতে তার ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে কোথাও কোন খোঁজ না পেয়ে, বিপদ হতে পারে এমন চিন্তা করে পরের দিন দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
নিখোঁজ যুবকের চাচাতো ভাই রিপন আলীর সাথে কথা হলে তিনি বলেন আমার চাচাতো ভাই সাগর হোসেন ইজিবাইকসহ নিখোঁজ। আমরা পরিবারের সকলে তিন দিন ধরে সাধ্যমতো সব জায়গায় খোঁজ করে এখনো তার কোন সন্ধান পাইনি। (২২ এপিল) সোমবার দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি ও (২৩ এপ্রিল) মঙ্গলবার কুষ্টিয়া র‌্যাবে অভিযোগ করেছি।
এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন নিখোঁজের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছে, আমরা অনুসন্ধান করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640