1. nannunews7@gmail.com : admin :
April 24, 2024, 6:45 am

দৌলতপুরের মাদক স¤্রাজ্ঞী শেফালী অস্ত্র ও ১৯৩৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক

  • প্রকাশিত সময় Wednesday, February 28, 2024
  • 76 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বহুল আলোচিত মাদক স¤্রাজ্ঞী শেফালী একটি পিস্তল ও ১৯৩৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। র‌্যাব জানায়, অভিযানে আটটি গুলিসহ বিদেশি পিস্তল, হাসুয়া এবং মাদক বিক্রির এক লাখ টাকা জব্দ করা হয় তার কাছ থেকে।

বুধবার বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ এ তথ্য জানান। গ্রেপ্তারকৃত শেফালী খাতুন (৫০) চিলমারি ইউনিয়নের গাজিরাথ্যক গ্রামের বাসিন্দা।

কোম্পানি কমান্ডার আবুল হাশেম বলেন, মঙ্গলবার র‌্যাবের একটি অভিযানিক দল দিনভর উপজেলার সীমান্তবর্তী এলাকার চিলমারি ইউনিয়নের গাজিরাথ্যক গ্রামে অভিযান চালায়। এ সময় স্থানীয় বাসিন্দা ওমর ব্যাপারীর বাড়িতে তল্লাশি চালানো হয়।

“তল্লাশিতে আটটি প্লাস্টিক ব্যাগ থেকে এক হাজার ৯৩৬ বোতল ফেন্সিডিল (যার মূল্য প্রায় ৬০ লাখ টাকা), আটটি গুলিসহ বিদেশি পিস্তল, দুইটি হাসুয়া এবং মাদক বিক্রির এক লাখ টাকা জব্দ করা হয়। এ সময় ওই বাড়ির গৃহকর্ত্রীর শেফালী খাতুনকে গ্রেপ্তার করে র‌্যাব।”

আবুল হাশেম বলেন, “প্রাথমিকভাবে শেফালী জানান, তারা পারিবারিকভাবে মাদক ও অন্ত চোরাচালানের সঙ্গে জড়িত। তারা কুষ্টিয়া, পাবনা ও রাজশাহী জেলাসহ আশপাশের জেলায় নেটওয়ার্ক করে মাদক চোরাচালান ব্যবসা করে আসছিলেন।”

শেফালীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই মাদক কারবারে জড়িত শীর্ষ স্থানীয় হোতাদের খুঁজে বের করে মূলোৎপাটনসহ আইনের আওতায় আনতে মাঠে নেমেছে র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640