1. nannunews7@gmail.com : admin :
April 24, 2024, 6:48 am

আলমডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১

  • প্রকাশিত সময় Tuesday, February 20, 2024
  • 76 বার পড়া হয়েছে

আলমডাঙ্গা ব্যুারো ॥ গতকাল মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে আলমডাঙ্গা -চুয়াডাঙ্গা সংযোগ মহাসড়কে আলমডাঙ্গা শহরের অদূরে তেল পাম্পের কাছাকাছি। চুয়াডাঙ্গাগামী একটি যাত্রীবাহী বাস (রাহাত এক্সপ্রেস, মেহেরপুর -জ ০৪০০০৪) ও আলমডাঙ্গাগামী মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে বাইক চালক তানভীর ইসলাম (৩৩) গুরুতর আহত হয়।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠালে, তার অবস্থা আরো খারাপ হওয়ায় ঢাকা মেডিকেলে স্থানান্তরিত করা হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক, আহত তানভীর ইসলামকে মৃত্যু ঘোষণা করেন।

আহত তানভীর ইসলাম আলমডাঙ্গা উপজেলা ভূমি অফিসে কর্মরত ছিলেন। তিনি চুয়াডাঙ্গা পৌর এলাকার, ঝিনাইদাহ বাস স্ট্যান্ড পাড়ার বাসিন্দা। প্রতিদিনের ন্যায় গতকাল সে অফিসের উদ্দেশ্যে মোটর বাইকে করে আসছিলেন, পথিমধ্যে সে দুর্ঘটনার শিকার হন।

তার মৃত্যুতে আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ গভীর শোক প্রকাশ করেন, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং বলেন আমরা একজন দক্ষ সহকর্মী কে হারালাম, তার আকস্মিক মৃত্যুেতে ডিপার্টমেন্টের ও পরিবারের অপূরনীয় ক্ষতি হয়েছে বলে দুঃখ প্রকাশ করেন। মৃত্যুকালে তানভীর  ইসলাম পুত্র,কন্যা ও স্ত্রী সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে দুর্ঘটনা কবলিত মোটরবাইক ও বাসটি জব্দ করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ঘটনা ঘটার পরপরই বাসের চালক, হেলপার সহ সবাই পালিয়ে যায় বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640