1. nannunews7@gmail.com : admin :
September 8, 2024, 1:01 am
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

ঝিনাইদহের এক নারীকে স্ত্রী দাবি করে দুই স্বামীর পাল্টাপাল্টি মামলা

  • প্রকাশিত সময় Friday, October 27, 2023
  • 56 বার পড়া হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহের এক নারীকে স্ত্রী দাবি করে পাল্টাপাল্টি মামলা করছেন দুই স্বামী। ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের কুশনা দোয়ার পাড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছোট মেয়ে সেলিনা খাতুন (২৪)। তিনি খুলনা নার্সিং ইনস্টিটিউটে লেখা পড়া চলাকালিন সময় একই গ্রামের মৃত শহিদুল ইসলামের মেজ ছেলে সাবেক ইউপি সদস্য কিবরিয়া বিপ্লবের (৩৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে লেখা পড়া সহ যাবতীয় খরচ দিতে থাকেন প্রেমিক বিপ্লব। এরই মধ্যে খুলনায় পড়া কালিন সময়ে সেলিনা আরেকটি ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিপ্লব জানতে পেরে সেলিনাকে বিয়ের জন্য চাপ দেয়। পরে গত ১৪ ফেব্রুয়ারি নোটারী পাবলিকের মাধ্যমে সেলিনাকে বিপ্লব বিয়ে করে। এরই মধ্যে তাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। এরপর বর্তমান স্বামী বিপ্লবের টাকা ফেরৎ দেওয়ার শর্তে খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার কল্যাণ শ্রী গ্রামের রফিকুল শেখের ছেলে প্রেমিক এসএম ফয়সালের কাছে ফিরে যায় সেলিনা। এই টাকা বিপ্লবকে ফেরৎ দেওয়া হয়নি বলে তিনি অভিযোগ করে। নিজের স্ত্রীকে ফেরৎ পেতে থানায় জিডি ও আদালতে মামলা করে। এরই মধ্যে  প্রেমিকা সেলিনা তার প্রাক্তন প্রেমিক ও স্বামী বিপ্লবকে ডিভোর্স দেয়। বিয়ে করেন বর্র্তমান প্রেমিক এসএম ফয়সালকে। কিন্তু যে কোন শর্তে স্ত্রী পেতে অনড় বিপ্লব। অপরদিকে ফয়সাল ও সেলিনা বাদী হয়ে ৪টি মামলা করেছে বিপ্লবের বিরুদ্ধে। যা সিনেমার গল্পকে হার মানিয়েছে।

এবিষয়ে গোলাম কিবরিয়া বিপ্লব জানান,আমার মান-সম্মান তো সবশেষ করে দিয়েছে। আমার নামে ৪টি মামলা দিয়েছে আবার লক্ষ লক্ষ টাকাও হাতিয়ে নিয়েছে। তারপরও  যদি সেলিনা ফিরে আসে তাহলে তাকে গ্রহন করবে বলে জানান।

এবিষয়ে এসএম ফয়সাল জানান, আমার পছন্দের মেয়েকে ব্লাকমেইল করে বিয়ে করে। বিষয়টি আমি জানতে পেরে তার দেনা পাওয়া সব বুঝিয়ে দিয়ে আমার কাছে নিয়ে এসেছি। প্রতারনা করাসহ নানা বিষয়ে আমরা স্বামী-স্ত্রী মামলা করেছি। এদিকে সেলিনার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640