1. nannunews7@gmail.com : admin :
September 8, 2024, 1:08 am
শিরোনাম :
দৌলতপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার দৌলতপুরে ছড়িয়েছে ডেঙ্গু : আক্রান্ত ২৫ : মৃত্যু-১ কুষ্টিয়ায় ডায়াবেটিক হাসপাতালে স্মরণসভা সেবা সপ্তাহ ডা.মোহাম্মদ ইব্রাহিম তার জীবন উৎসর্গ করেছিলেন মানুষের সেবায় প্রফেসর ডা.এস আর খান নিখোঁজের ৩৬ ঘন্টা পর বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার শিলাইদহ বিএনপির সমাবেশ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় ব্যাটারি চালিত ইজি বাইক ও রিক্সা চালকদের মানববন্ধন

কুষ্টিয়ায় সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদ ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামে

  • প্রকাশিত সময় Saturday, October 21, 2023
  • 31 বার পড়া হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের আয়োজনে কুষ্টিয়ায় ৪ টেলিভিশন সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শহরের সমবায় মার্কেটে ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্মেলন কক্ষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শিপলু জামানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা এম. রায়হান। সেসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের উপদেষ্টা নিজাম জোয়ার্দার বাবলু, সহ-সভাপতি ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, কোষাধ্যক্ষ লোটাস রহমান সোহাগ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম হিরো, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম, ওলিয়ার রহমান, মিঠু মালিতা, মাজেদ রেজা বাঁধন, সদস্য সোহেল আহমেদ, শাহারিয়ার রহমান রকি, মেহেদী হাসান জিকু, সদস্য সচিব বসির আহাম্মেদ ও সময় টিভির ক্যামেরা পার্সন সজিবুল ইসলাম সজিব প্রমূখ। প্রতিবাদ সভায় সহ-সাধারণ সম্পাদক এম রবিউল ইসলাম রবি’র দ্রুত সুস্থতা কামনা করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640