1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 6:00 pm

প্রাণনাশের হুমকি দেয়ায় ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় Sunday, June 18, 2023
  • 147 বার পড়া হয়েছে

কুষ্টিয়ার মিরপুরের মন্টু কাটারী ও পলাশ বিদেশে পাঠানোর নামে ২৯ জনের ১০ কোটি টাকা আত্মসাত

মিরপুর প্রতিনিধি ॥  কুষ্টিয়ার মিরপুরে মন্টু কাটারী ও পলাশের সহযোগীতায় এলাকার ২৯ জনের কাছ থেকে সর্বচ্চ ১০ লাখ সর্বনি¤œ ২ লাখ ৫০ হাজারসহ প্রায় ১০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। পাওনা টাকা চাওয়ায় ওই ভুক্তভোগীদের প্রাণনাশের হুমকি-ধামকি দেয়ায় অসহায় মানুষ মিরপুর থানায় বেশ কয়েকটি অভিযোগ দায়ের করেছে। গতকাল সকালে এক সাংবাদিক সম্মেলনে এ সব কথা জানিয়েছে ভুক্তভোগীরা।

মিরপুর থানা রোডে বিএনএম কার্যালয়ে ভুক্তভোগী পলাশ এক লিখিত বক্তব্যে জানান, কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের কালিতলা এলাকার মৃত ইবাদত টাটানির ছেলে মুঞ্জুরুল ইসলাম মন্টু কাটারি (৫০)  ছাতিয়ান এলাকার সোনাউল্লাহর ছেলে পলাশের সহযোগিতায় তাদেরকে বিদেশে পাঠাবে মর্মে পাসপোর্ট ও জনপ্রতি আড়াই থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত  নিয়েছেন। বিদেশে আমাদের ৬৫ হাজার টাকা বেতন ও ওভার টাইম করলে আরো বেশি আয় হবে বলে প্রতিশ্রুতি দেন। পলাশ জানায়, মুঞ্জুরুল ইসলাম মন্টু নামীয় একাউন্ট নাম্বারে টাকা প্রদান করেন। এবং নগদে হাতে হাতেও কিছু টাকা প্রদান করেন। পাসপোর্ট ও টাকা নেয়ার পরে দীর্ঘদিন পার হলেও তাদেরকে বিদেশ না পাঠিয়ে টাকা আত্মসাৎ করেছে মর্মে তারা বুঝতে পারে। সাংবাদিক সম্মেলনে পলাশসহ ভুক্তভোগীরা জানায়, তারা একপর্যায়ে বুঝতে পেরেছে তারা প্রতারণার শিকার হয়েছেন। তখন তারা তার কাছে টাকা ফেরৎ চান। মন্টু কাটারি তাদেরকে টাকা ফেরৎ না দিয়ে জীবননাশসহ বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিয়ে আসছে। উপায়ন্ত না দেখে গতকাল সকালে তারা পৃথকভাবে মিরপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। তাদের এই বিপদের সময় টাকা উদ্ধার ও মন্টু কাটারির গ্রেফতারের  জন্য প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগীদেও মধ্যে, যশোর জেলার চৌগাছা থানার রামকৃষ্ণপুর এলাকার আশরাফুল লেকটারের ছেলে হৃদয় বিশ্বাস (২০) এর কাছ থেকে এক লক্ষ দুই হাজার টাকা,লক্ষীপুর জেলার শেরপুর এলাকার আব্দুল হামিদের পুত্র রবিন (২৩) এর কাছে তিনলক্ষ টাকা,নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার খৈশাইর এলাকার আশরাফ আলীর ছেলে আলী হোসেনের কাছ থেকে ১ লক্ষ ৬৫ হাজার টাকা,নাটোর জেলার গুরুদাসপুর থানার সিধুলি গ্রামের কালাম মোল্লার ছেলে শাকিল আহমেদ (২০) এর কাছ থেকে সাড়ে চার লক্ষ টাকা,লক্ষীপুর জেলার সোনাপুর এলাকার আব্দুস সোবহানের ছেলে আব্দুর রহিম রিপন(২৩) এর কাছ থেকে ৩ লক্ষ টাকা,নাটোর জেলার গুরুদাসপুর থানার সিধুলি গ্রামের মৃত আজাদ শেখের ছেলে মাজেদুল(৪০) এর কাছে ৫লক্ষ টাকা নেয়ার অভিযোগ করেছেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640