1. nannunews7@gmail.com : admin :
February 21, 2024, 2:28 am
শিরোনাম :
কুষ্টিয়ায় একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহিদ মিনারে জেলা প্রশাসনসহ সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আলমডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কুৃষ্টিয়ার সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মিরপুরে মানববন্ধন এক বছরেও ইউপি নির্বাচনে ভোটের ডিউটির টাকা পাননি আনসার সদস্যরা  দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন আন্তজার্তিক মাতৃভাষা দিবসে কুমারখালী পাবলিক লাইব্রেরীর আয়োজনে একুশের কবিতা পাঠের আসর মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ ফুল বাগানের নতুন রাণী ‘নন্দিনী’ চাষ পদ্ধতি হংকংয়ে না খেলার বিষয়ে মেসির বিবৃতি একুশে পদক পেলেন ২১ জন

ভেড়ামারায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর এর ঘটনায় দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন

  • প্রকাশিত সময় Tuesday, June 6, 2023
  • 99 বার পড়া হয়েছে

ওলি ইসলাম ॥ কুষ্টিয়া ভেড়ামারার ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুল আজিজ এর বিরুদ্ধে বিষোদগার এর প্রতিবাদে আজ মঙ্গলবার বিকেলে ভেড়ামারা সাতবাড়ীয়া বাস স্ট্যান্ড থেকে ভেড়ামারা শহরের বাস স্ট্যান্ড পর্যন্ত দীর্ঘ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার একটি অফিসে বিশৃঙ্খলা সৃষ্টির কিছু পরে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর ও পদদলিত করা হয়। নেতৃবৃন্দ বলেন, এই ঘটনার সম্পূর্ণ দায়ভার জনপ্রিয় সফল নেতা  বিশিষ্ট সমাজ সেবক আব্দুল আজিজ এর উপরে চাপানোর ষড়যন্ত্র করা হয়। ঘটনার সাথে জড়িত স্থানীয় একটি মহল নবাব গংদের বিচারের দাবী জানান নেতৃবৃন্দ। সেই মহলটি ঘোলা পানিতে মাছ শিকারের জন্য অসৎ উদ্দেশ্যে এলাকার পরিবেশ অশান্ত করছে। একারণে দলের মধ্যে বিভ্রান্তি সন্দেহ ,অবিশ্বাস  প্রভৃতি দানা বেঁধেছে। এমতাবস্থায় এলাকায় শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এরকম ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে সেজন্যে সবার প্রতি দায়িত্বশীল আচরণের আহ্বান জানান আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা। ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধরমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক , ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, সিনিয়র সহ-সভাপতি এনামুল হক সহ সভাপতি সাজেদুর রহমান সান্টু,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা মাহাবুল মেম্বার ও তালেবুর রহমান টুকু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুসলিম উদ্দিন , ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ইমরান হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল আহমেদ ,জাতীয় শ্রমিক লীগ ধরমপুর ইউনিয়ন শাখার সভাপতি মোহাম্মদ ইয়াকুব আলী, কুষ্টিয়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি শাহজাহান আলী, যুবলীগ নেতা সাইফুল ইসলাম ও ফারুক হোসেন প্রমুখ  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দীর্ঘ এই মানববন্ধনে বিপুলসংখ্যক যুবলীগ  নেতাকর্মী এবং শান্তি প্রিয় এলাকাবাসী যোগদান করেন।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ক্লিন ইমেজের জনপ্রিয় যুবলীগ নেতা আব্দুল আজিজ এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধ করবার জন্য আহ্বান জানান। মানববন্ধনকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও সার্বক্ষণিক পর্যবেক্ষণে নিয়োজিত ছিলেন ভেড়ামারা থানার পুলিশ কর্মকর্তা ও ফোর্সগণ। সুন্দর সফল ও সার্থক ভাবে আজকের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে বলে দাবি করেছেন আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধন সফল করায় নেতাকর্মী ভক্ত সমর্থক সহ এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যুবলীগ নেতা আব্দুল আজিজ। ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক তার বক্তব্যে , এলাকায় এহেন অপ্রত্যাশিত ঘটনার পুনরাবৃত্তি রোধে শান্তি আলোচনাকে অগ্রাধিকার দিয়ে দলের মধ্যে ঐক্য ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640