1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 4:33 pm

পৌর ১৩ নং ওয়ার্ড ত্রীমোহনী মোড়ে তার চায়ের আড্ডা

  • প্রকাশিত সময় Thursday, June 1, 2023
  • 64 বার পড়া হয়েছে

আপনাদের সম্মিলিত সহযোগীতায় আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় যাবে ঃ আতাউর রহমান আতা

কাগজ প্রতিবেদক ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুলের নেতা কর্মি ও সাধারণ মানুষের সুখ-দুঃখের কথা শোনা ও তাদের পরামর্শ গ্রহন কর্মসুচীর অংশ হিসেবে কুষ্টিয়া সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ২১টি ওয়ার্ডে প্রতিদিন সন্ধায় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার চায়ের আড্ডা কর্মসুচী অব্যাহত রয়েছে।

গতকাল সন্ধায় বাদ মাগরিব কুষ্টিয়া পৌর এলাকার ১৩ নং ওয়ার্ড ত্রীমোহনী মোড়ে সন্ধা থেকে রাত পর্যন্ত দলীয় নেতা কর্মি, রিক্সাওয়ালা, ভ্যানচালক, ইজিবাইক চালক, সবজি বিক্রেতা, মুদি দোকানদার, ব্যবসায়ী সমিতি, চা বিক্রেতা, ব্যবসায়ী, চাকুরীজিবি, দিনমজুরসহ বিভিন্ন পেশাজীবির মানুষের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এ সময় তিনি দলীয় নেতা কর্মিদের সাথে নিয়ে হেটে হেটে মোড়ের বিভিন্ন দোকান, মার্কেট ও পথচারীদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এ সময় সাধারণ মানুষের নানা অভাব-অভিযোগ, পরামর্শ মনোযোগ দিয়ে শোনেন।

এর আগে সন্ধায় ত্রীমোহনী মোড়ে আতাউর রহমান আতা পৌছালে ওয়ার্ডের সভাপতি হাজী তুজাম উদ্দিন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ স্থানীয় জনসাধারণ তাকে অভিনন্দন জানান। পরে মোড়ের ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সামনে এলাকার সর্বস্তরের মানুষের অংশগ্রহনে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় মিলিত হন। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী তুজাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি আতাউর রহমান আতা বলেন, সেই এক যুগ পেছনে যদি আপনারা ফিরে যান সেই সময়ের কুষ্টিয়া আজকের কুষ্টিয়ার মধ্যে কতটুকো পার্থক্য তার বিচার আপনারাই করবেন। এই ফোরলেন আজ পুরো কুষ্টিয়ার চিত্র পাল্টে দিয়েছে। পাল্টে দিয়েছে বাইপাস সড়ক। এমননিভাবে আগামীতে আরও উন্নয়ন পরিকল্পনা জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির মাথায় রয়েছে। জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল  মডেলে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। ডিজিটাল বাংলাদেশ থেকে আজকে স্মাটর্  বাংলাদেশ বিনির্মানের পথে কাজ করছেন। এই বাংলাদেশ একদিন ইউরোপ, আমেরিকা, সিঙ্গাপুরসহ বিশ্বের উন্নত দেশের সারিতে স্থান পাবে। এ সব কিছুই সম্ভব হয়েছে আপনাদের সহযোগীতায় আপনাদের ভোটে নৌকা বিজয় অর্জন করায় বাংলাদেশের এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। তিনি বলেন, আগামীতেও আপনাদের সম্মিলিত সহযোগীতায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় যাবে এ বিশ্বাস আমরা করি। এ জন্য এখন থেকে আমাদের সকলে মিলে-মিশে কাজ করতে হবে। এ সময় শহর আওয়ামীলীগের সহ-সভাপতি নুর আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ আফিল উদ্দিনসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640