1. nannunews7@gmail.com : admin :
June 15, 2024, 4:31 am

যে কারণে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন অভিনেত্রী দীপিকা কক্কর

  • প্রকাশিত সময় Tuesday, May 30, 2023
  • 40 বার পড়া হয়েছে

নতুন বছরের শুরুতেই বাবা-মা হতে চলার সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী দীপিকা কক্কর ও অভিনেতা শোয়েব ইব্রাহিম। টেলিভিশনের এই তারকা দম্পতি সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয়।
আপাতত প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন ছোটপর্দার ‘সিমর’। ইতোমধ্যেই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন দীপিকা। অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করে জানান- মা হওয়ার পর অভিনয় ক্যারিয়ারে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
একজন গৃহবধূ আর মা হিসেবেই এবার বাঁচতে চান দীপিকা। স্বামী শোয়েবকেও এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।
দীপিকার কথায়, ‘আমি মাতৃত্বের এ পর্যায়টা খুব উপভোগ করছি। প্রথম সন্তানের মুখ দেখতে আমরা ব্যাপক উত্তেজিত। আমি খুব অল্প বয়স থেকে কাজ শুরু করেছি। এরপর একটানা ১৫ বছর কাজ করেছি। অন্তঃসত্ত্বা হওয়ার পরেই শোয়েবকে জানিয়েছিলাম, আমি আর কাজ করতে চাই না। অভিনয় ক্যারিয়ারের ইতি টানতে চাই, এবং গৃহবধূ ও মা হিসেবেই বাকি জীবনটা কাটাতে চাই’।
‘শ্বশুরাল সিমরকা’র সেটেই পরিচয় শোয়েব-দীপিকার। সেই সময় অবশ্য রৌনক স্যামসনের সঙ্গে সংসার করছিলেন দীপিকা। ২০১৫ সালে প্রথম বিয়েতে ইতি টানেন তিনি।
সম্পর্ক থেকে বেরিয়ে এসে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বিয়ের পর্ব সারেন দীপিকা। শোয়েবকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেন অভিনেত্রী। নাম পালটে রাখেন ফায়জা।
বিয়ের পাঁচ বছরের মাথায় মাতৃত্বের সুখ পেতে চলেছেন এ দম্পতি। গত দুই বছর থেকে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। শেষবার স্টার প্লাসের ‘কাঁহা হাম কাঁহা তুম’-এ দেখা গিয়েছে দীপিকাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640