1. nannunews7@gmail.com : admin :
May 19, 2024, 3:28 pm

আজও চোখে পানি আসে সুস্মিতার

  • প্রকাশিত সময় Sunday, May 21, 2023
  • 20 বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে অভিনয়ে দেখা যায়না অনেক বছর ধরেই। তবে অভিনয়কে সেদিক থেকে মিস না করলেও তিনি তার জীবনে আজ থেকে ২৯ বছর আগে ঘটে যাওয়া বিশেষ দিনটিকে যে ঠিক মিস করেন সেটি বোঝা যায় এই বিশেষ দিনটি স্মরণ করে তার করা পোস্ট শেয়ার করার মাধ্যমে। সেদিক থেকে নিশ্চিতভাবে বলা যায় ’মিস ইউনিভার্স’-এর মুকুট মাথায় উঠার কারণে ২১ মে অভিনেত্রীর জীবনে বিশেষ স্থান অধিকার করে রয়েছে।
হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গত রোববার ভোরবেলায় নিজের ফেসবুক টাইমলাইনে একটি পুরনো ছবি পোস্ট করেছেন সাবেক এই সুন্দরী।
সুস্মিতা সেন তার ক্যাপশনে লেখেন, এই সম্মানের জন্য আমার মাতৃভূমির প্রতিনিধিত্ব করা এবং সেই খেতাব জেতা এতোই সম্মানের, যে আজও আনন্দে চোখে পানি চলে আসে… ২৯ বছর পরও!!! আমি এই দিনটিকে অত্যন্ত গর্বের সঙ্গে উদযাপন করি এবং স্মরণ করি কারণ ইতিহাস সাক্ষ্য দেয়, ভারত সর্বপ্রথম ২১ মে ১৯৯৪ সালে ফিলিপিন্সের ম্যানিলায় ‘মিস ইউনিভার্স’ খেতাব জিতেছিল। সুন্দরী। আর সঙ্গে ক্যাপশনে লিখেছেন আবেগময় কিছু কথা।
এসময় অভিনেত্রী লেখেন, ’এই ছবিটা ঠিক ২৯ বছরের পুরনো, অসাধারণ মানুষ ও দুর্দান্ত ফটোগ্রাফার প্রবুদ্ধ দাশগুপ্তর তোলা। এই ছবির অপক্কতায়, ১৮ বছর বয়সী আমাকে তিনি খুব সুন্দর করে বন্দি করেছিলেন’ মুখে হাসি নিয়ে বলেছিলেন, তুমি বুঝতে পারছ যে তুমিই প্রথম মিস ইউনিভার্স যার ছবি আমি তুললাম, আমি খুব গর্বিত স্বরে বলেছিলাম, এটা আসলে ভারতের সর্বপ্রথম মিস ইউনিভার্স।’
এই পোস্ট করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছাবার্তা ও ভালবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা। অনেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য অভিনেত্রী সুস্মিতা সেন এই প্রতিযোগিতায় জিতেছিলেন পৃথিবীর আরও ৭৭টি দেশ থেকে আসা প্রতিযোগীদের সঙ্গে লড়াই করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640