1. nannunews7@gmail.com : admin :
February 21, 2024, 1:45 am
শিরোনাম :
কুষ্টিয়ায় একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহিদ মিনারে জেলা প্রশাসনসহ সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আলমডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কুৃষ্টিয়ার সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মিরপুরে মানববন্ধন এক বছরেও ইউপি নির্বাচনে ভোটের ডিউটির টাকা পাননি আনসার সদস্যরা  দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন আন্তজার্তিক মাতৃভাষা দিবসে কুমারখালী পাবলিক লাইব্রেরীর আয়োজনে একুশের কবিতা পাঠের আসর মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ ফুল বাগানের নতুন রাণী ‘নন্দিনী’ চাষ পদ্ধতি হংকংয়ে না খেলার বিষয়ে মেসির বিবৃতি একুশে পদক পেলেন ২১ জন

কুষ্টিয়া হরিপুরে অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-২ আটক-৭, উত্তেজনা

  • প্রকাশিত সময় Friday, May 19, 2023
  • 44 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদাহ ভুতপাড়া এলাকায় সংঘর্ষে নিহতদ্বয় হলো মৃত ভাষান কেদির ছেলে কৃষক ওমর আলী(৬২) ও শুকলাল মিয়ার ছেলে ফেরিওয়ালা মিরাজ হোসেন (৪৮)। এঘটনায় গুরুতর আহত আরও দুইজন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৭জনকে আটক করেছে পুলিশ। তবে এলাকাবাসীর অভিযোগ সম্প্রতি সময়ে হরিপুরে জুয়া, মাদক, চুরির হিড়িক পড়ে গেছে। এ বিষয়ে স্থানীয় ও জাতীয় দৈনিক পত্র-পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশিত হয়েছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ‘ভুতপাড়া মোড়ে স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত অনলাইন জুয়া খেলা হয়। সেখানে উঠতি বয়সী ছেলেরা জুয়ূা খেলায় মেতে উঠে। হারজিত হয়। নিহত ওমর আলী ও মিরাজের ছেলে ওই চা দোকানে জুয়া খেলে মোটা অংকের টাকা হেরে যায়। এতে করে নিহত দুই ব্যক্তি শুক্রবার রাত ৯টার ;দিকে আরিফের চা দোকানে গিয়ে চড়াও হয়। এতে তর্কাতর্কির এক পর্যায়ে ধাক্কা ধাক্কি এবং সংঘর্ষে রূপ নেয় দুইপক্ষের মধ্যে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে ওমর আলীর মাথায় লাঠির আঘাত লেগে মাটিতে পড়ে যায় এবং মিরাজের বুকে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষনা করেন। এঘটনায় আরও দুইজন আহত হয়ে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতার নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি শাহাদাৎ হোসেন বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুইজন নিহতের সংবাদ পেয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে নিহতদ্বয়ের মরদেহ উদ্ধার করে মর্গে েেপ্ররন করেছে পুলিশ। এঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৭জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আটককৃত হলো- জিন্না গাইনী-৬০, কালু-২৪, হসিবুল-২২, বাবু-৩০, সবুজ-২৬, চান্নু-২৭ ও রাজিব-৩০। সবাই স্থানীয় বাসিন্দা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640