1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 7:32 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

বাংলালিংক-যমুনা ব্যাংকের কাছে ৬ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি সাকিবের

  • প্রকাশিত সময় Sunday, July 24, 2022
  • 104 বার পড়া হয়েছে

মেয়াদ শেষের পরও ব্র্যান্ড অ্যাম্বাসেডর চুক্তি ব্যবহার করায় বাংলালিংক ও যমুনা ব্যাংক কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রায় ৬ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ক্রিকেটার সাকিব আল হাসান আইনি নোটিস পাঠিয়েছেন।
রোববার (২৪ জুলাই) সাকিব আল হাসানের পক্ষে তার আইনজীবী ব্যারিস্টার আশরাফুল হাদী এ নোটিস পাঠান।
নোটিসে বলা হয়েছে, বাংলাদেশ ও বিশ্বের স্বনামধন্য ক্রিকেটারর সাকিব আল হাসানের ব্র্যান্ড ইমেজ নিজেদের ব্যবসাংিক কাজে সীমিত আকারে ব্যবহারের জন্য মোবাইল অপারেটর বাংলালিংকের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হন। ২০১৪ সালের ২১ জানুয়ারি থেকে শুরু হয়ে ২০১৬ সালের ২১ জানুয়ারি চুক্তির মেয়াদ শেষ হয়। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও বাংলালিংক সাকিব আল হাসানের ছবি, ব্র্যান্ড, স্বাক্ষর সম্বলিত ছবি, বিজ্ঞাপন ব্যবহার করে আসছে।
নোটিসে দাবি করা হয়, অন্যায়ভাবে নিজেদের ব্যবসায়িক স্বার্থ হাসিলের জন্য বাংলালিংক চুক্তিভঙ্গ করে বেআইনিভাবে যমুনা ব্যাংকের এটিএম বুথসহ অন্যান্য জায়গায় সাকিব আল হাসানের ছবি, ব্র্যান্ড, স্বাক্ষর সম্বলিত বিজ্ঞাপন প্রচার করছে। এই ধরনের বেআইনি কাজে বাংলালিংক ও যমুনা ব্যাংকের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে।
এধরনের কাজকে ‘ঘৃণ্য, বেআইনি ও অনৈতিক’ উল্লেখ করে বলা হয়, এতে ‘চুক্তি ভঙ্গ ছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ধারা ২৬, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ধারা ৪৪, কপিরাইট আইন ২০০০ এর ধারা ৮২ এবং দ-বিধি ১৮৬০ এর ধারা ৪০৬ ও ৪২০ এর লঙ্ঘন হয়েছে।
তাই আগামী সাত দিনের মধ্যে এ ঘটনায় ক্ষতিপূরণ হিসেবে সাকিব আল হাসানকে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা প্রদান এবং সাকিব আল হাসানের সকল ছবি ব্র্যান্ড, সিগনেচার সম্বলিত সব ধরনের ছবি অ্যাডভার্টাইজমেন্ট প্রচার বিরত থাকতে এবং প্রচার বন্ধ করতে আইনি নোটিশে অনুরোধ জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640