1. nannunews7@gmail.com : admin :
May 27, 2024, 9:20 am
শিরোনাম :
উপকূলে ঘূর্ণিঝড়রিমালেরআঘাত আলমডাঙ্গায় ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঝোড়ো হওয়ার সঙ্গে বৃষ্টি, খোলা হয়েছে কন্ট্রোল রুম আলমডাঙ্গার বাঁশবাড়িয়া গ্রামে ঈদগাহ পূণনির্মাণ নিয়ে দুগ্রুপে চরম বিরোধ বাড়ি ঘর ভাঙচুর আলমডাঙ্গায় মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন কুষ্টিয়ার মিরপুরের ভেদামারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে-আহত-১০ কাঙ্খিত সেবা নেই, তবুও ইবির পরিবহন খাতে বছরে বিপুল ব্যয় ! মিরপুরে হাতের রগ কাটা কৃষি ব্যাংক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার কুমারখালীতে নির্বাচনী সহিংসতায় আহত জয়নাবাদের তারিকের অবশেষে মৃত্ব্য হত্যাকান্ডঘটিয়েছে চেয়ারম্যান এনামুল হক মঞ্জুঃ আব্দুল মান্নান খান কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি কান্ডে সেই প্রতারক মীর সামিউল’র জামিন না মঞ্জুর, একদিনের রিমান্ড মিষ্টি আলু চাষ কৌশল

ঘোড়ায় চেপে মঞ্চে উঠলেন উপস্থাপক ইমন

  • প্রকাশিত সময় Saturday, July 2, 2022
  • 50 বার পড়া হয়েছে

নায়ক ইমন নাটক-সিনেমায় চরিত্রের প্রয়োজনে ঘোড়ায় চেপেছেন বহুবার। তবে সঞ্চালক হিসেবে এবারই প্রথম ঘোড়ায় চেপে সোজা উঠলেন মঞ্চে! সম্ভবত দেশের কোনও উপস্থাপকেরই এমন অদ্ভুত অভিজ্ঞতা হয়নি!
বাংলাদেশ টেলিভিশনে এবার ঈদের জন্য নির্মিত হয়েছে তারকাবহুল ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্ব পেয়েছেন মামনুন ইমন ও কুসুম শিকদার। সেখানেই ঘোড়ায় বসে থাকা উপস্থাপক ইমনকে দেখতে পারবেন দর্শকরা।
নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও আড্ডায় ভরপুর এই অনুষ্ঠানে দর্শকরা দেখতে পাবেন নিপুণ, ওমর সানী, ডিপজল, শবনম বুবলী, তানজিন তিশা, ইমরান, কণা ও নিশিতা বড়ুয়ার বিভিন্ন পারফরম্যান্স।
ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন শবনম বুবলী ও তানজিন তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কণা ও নিশিতা বড়ুয়া। ‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। এছাড়াও গেম শো’র পাশাপাশি বিশেষ পর্বে অংশ নেবেন ওমর সানী ও ডিপজল। থাকছে আরও আকর্ষণ।
‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু। তিনি বলেন, ‘সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাকে নিয়ে আমরা দর্শকদের একটি ভিন্নধর্মী অনুষ্ঠান উপহার দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি ঈদের এই অনুষ্ঠানটি উপভোগ্য হবে।’
‘তারার মেলা’ প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর, বিটিভিতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640