1. nannunews7@gmail.com : admin :
May 27, 2024, 1:31 am
শিরোনাম :
উপকূলে ঘূর্ণিঝড়রিমালেরআঘাত আলমডাঙ্গায় ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঝোড়ো হওয়ার সঙ্গে বৃষ্টি, খোলা হয়েছে কন্ট্রোল রুম আলমডাঙ্গার বাঁশবাড়িয়া গ্রামে ঈদগাহ পূণনির্মাণ নিয়ে দুগ্রুপে চরম বিরোধ বাড়ি ঘর ভাঙচুর আলমডাঙ্গায় মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন কুষ্টিয়ার মিরপুরের ভেদামারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে-আহত-১০ কাঙ্খিত সেবা নেই, তবুও ইবির পরিবহন খাতে বছরে বিপুল ব্যয় ! মিরপুরে হাতের রগ কাটা কৃষি ব্যাংক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার কুমারখালীতে নির্বাচনী সহিংসতায় আহত জয়নাবাদের তারিকের অবশেষে মৃত্ব্য হত্যাকান্ডঘটিয়েছে চেয়ারম্যান এনামুল হক মঞ্জুঃ আব্দুল মান্নান খান কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি কান্ডে সেই প্রতারক মীর সামিউল’র জামিন না মঞ্জুর, একদিনের রিমান্ড মিষ্টি আলু চাষ কৌশল

আবারও কি মা হচ্ছেন আনুশকা শর্মা!

  • প্রকাশিত সময় Friday, June 17, 2022
  • 88 বার পড়া হয়েছে

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন বিরাট-আনুশকা। মঙ্গলবার সকালে মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হন তারকা দম্পতি, সঙ্গী একরত্তি ভামিকা। বিদেশ সফর থেকে দেশে ফিরেই চুপিচুপি হাসপাতালে ছোটেন আনুশকা। সেই নিয়ে হইচই কা-। পাপারাৎজিদের অ্যাকাউন্ট থেকে আনুশকা-বিরাটের ছবি ও ভিডিও ফাঁস হতেই শুরু হয় নানা আলোচনা। আসলে বিরাটের হাসিমুখ দেখে লোকজন একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েন। কেউ লেখেন, ‘তবে কি শীঘ্রই নতুন সুখবর আসছে?’ কারোর মন্তব্য, ‘ভামিকার খেলার সঙ্গী আসছে নাকি?’
তাহলে আপনাদের জানিয়ে রাখি, না- আনুশকা শর্মা মোটেই প্রেগন্যান্ট নন। তিনি মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে পৌঁছেছিলেন ঠিকই তবে স্ত্রীরোগ বিশেষজ্ঞ নয়, এক সাইকোথেরাপিস্টের সঙ্গে দেখা করতে। ভাবছেন আচমকা আনুশকা কেন মনোবিদের পরামর্শ নিচ্ছেন? খবর হিন্দুস্তান টাইমসের।
আসলে নিজের আসন্ন ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামির চরিত্রে অভিনয় করছেন আনুশকা। স্পোর্টসম্যানের চরিত্র পর্দায় তার পক্ষে ফুটিয়ে তোলা শুধু শারীরিকভাবেই নয় মানসিকভাবেই খুব চ্যালেঞ্জিং কারণ স্পোর্টসের সঙ্গে তেমন কোনও যোগসূত্র নেই আনুশকার। খুব সম্ভবত সেই কারণেই মনোবিদের সঙ্গে দেখা করেন আনুশকা।
‘চাকদহ এক্সপ্রেস’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়। এই ছবির জন্য মাথার ঘাম পায়ে ফেলে ট্রেনিং করছেন আনুশকা। বল হাতে রুপোলি পর্দার ঝুলন হয়ে উঠতে কোনও কমতি রাখতে চান না তিনি।
আপতত বড় পর্দায় কামব্যাক আর ভামিকার দায়িত্ব সামলাতেই ব্যস্ত আনুশকা। নতুন করে মা হওয়ার এখনই কোনও পরিকল্পনা নেই বিরাট ঘরণীর। সত্যি নায়িকা হওয়া বড় দায়! প্রেগন্যান্সি ছাড়াও হাসপাতালে যাওয়ার হাজারো কারণ থাকতে পারে তা মাঝে মাঝে ভক্তরা ভুলে যায়!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640