1. nannunews7@gmail.com : admin :
April 24, 2024, 10:11 am

এ আর রহমানের সঙ্গে তিশা-ফারুকী

  • প্রকাশিত সময় Friday, May 27, 2022
  • 63 বার পড়া হয়েছে

বিশ্বখ্যাত অস্কারজয়ী সংগীত তারকা এ আর রহমানের সঙ্গে এক ফ্রেমে দেখা গেল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও তার স্বামী মোস্তফা সররায় ফারুকীকে। তাদের সঙ্গে ছিল ফারুকী-তিশা দম্পতির একমাত্র কন্যা ইলহাম নুসরাত ফারুকী।
চারজনের এই ছবিটি সামাজিকমাধ্যম ফেসবুক পেজে শেয়ার করেছেন তিশা। জনপ্রিয় এই অভিনেত্রী জানিয়েছেন, এটি তার কাছে খুব স্পেশাল ছবি।
ছবিটি স্পেশাল হওয়ার পেছনে অবশ্য কারণও আছে। সেই কারণও জানিয়েছেন তিশা। ছবির ক্যাপশনে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সিনেমার নায়িকা লেখেন, ‘‘এই ছবিটা আমার কাছে স্পেশাল কারণ ইলহাম (তিশা-ফারুকী দম্পতির মেয়ে) যখন মায়ের গর্ভে, তখন আমরা ওকে নানা ধরনের গান শোনাতাম। তার মধ্যে একটা গানে ও খুব বেশি নড়াচড়া করতো, একদম তালে তালে। সেটা ছিলো এ আর রহমানের সুরে ওনার মেয়ে খাদিজার গাওয়া ‘ফারিশতো’! কালকে ফারিশতোর কম্পোজারের সঙ্গে তার দেখা হলো।’’
বিশ্বের মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের সুবাদে ফারুকী ও তিশা ফ্রান্সের কান শহরে অবস্থান করছেন। সাগর পাড়ের এই শহরেই এ আর রহমানের সঙ্গে দেখা হয় তাদের।
কান চলচ্চিত্র উৎসবের ৭৫ তম আসরে মার্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় প্রকাশ পেয়েছে তিশা অভিনীত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’-এর ট্রেলার। সেখানে হাজির হতেই এই সফর তিশার। তার সঙ্গে চার মাসের মেয়ে ইলহাম থাকায় তার দেখাশোনার জন্য অভিনেত্রী স্বামী ফারুকীও সেখানে গেছেন।
প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় থাকা ফারুকী নির্মিত সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’ এর অন্যতম প্রযোজক এ আর রহমান। এতে জুটি বেঁধে অভিনয় করছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিচেল মেগান। এছাড়াও সিনেমাতে দেখা যাবে বাংলাদেশের সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানকে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640