1. nannunews7@gmail.com : admin :
April 13, 2024, 4:15 am

কর্নেল অলিকে এক কাতারে চলার আহ্বান গয়েশ্বরের

  • প্রকাশিত সময় Wednesday, May 18, 2022
  • 62 বার পড়া হয়েছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারে আমাদের পক্ষ থেকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলি আহমদকে অনুরোধ করবোÑ আসুন, এক কাতারে, এক সুরে পথ চলি।’
বুধবার (১৮ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদের মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন। গণতান্ত্রিক যুবদল এই সমাবেশের আয়োজন করে।
তিনি বলেন, ‘আমরা জনগণের পক্ষে দাঁড়াতে চাই। তাই আমাদের এমন কিছু করা চলবে না, যেন আমাদের মাঝে বিভক্তি তৈরি হয়। আমাদের একটাই শর্তÑ এই সরকারের পতন। সরকারের পতনের পর যদি কোনও দর কষাকষি থাকে, সেটা দেখা যাবে। কিন্ত আমাদের সরকার পতনের আন্দোলনে এক থাকতে হবে।’
এ সময় তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদসহ মিথ্যা মামলায় বন্দি সব রাজনৈতিক নেতার মুক্তি দাবি করেন।
গণতান্ত্রিক যুবদলের আহ্বায়ক আমান সোবহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন–ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা সাইফুদ্দিন আহমেদ মনি, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির, অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলালসহ অন্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640