1. nannunews7@gmail.com : admin :
April 13, 2024, 4:19 am

ক্ষমা চেয়ে পানমশলার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয়

  • প্রকাশিত সময় Friday, April 22, 2022
  • 45 বার পড়া হয়েছে

সম্প্রতি এক পান মশলার বিজ্ঞাপন ক্যাম্পিংয়ে অংশ নিয়েছিলেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। যদিও শাহরুখ খান, অজয় দেবগণের মতো বলিউড সুপারস্টাররা আগে থেকেই সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তবে এই বিজ্ঞাপনী প্রচারের অংশ হওয়ায় অক্ষয় কুমারের উপর ক্ষুব্ধ হয় সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। তাই অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিজেকে সরিয়ে নিলেন অক্ষয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।
দিন কয়েক আগেই ‘বিমল এলাইচি’র পান মশলার প্রোডাক্টের মুখ হিসাবে দেখা গিয়েছিল অক্ষয়কে, একই ব্র্যান্ডের মাধ্যমে তামাকজাত দ্রব্যও বাজারে বিক্রি করা হয়। সেই কারণেই অক্ষয়ের সিদ্ধান্তকে অনেকেই স্বাগত জানাতে পারেননি বলে জানায় হিন্দুস্তান টাইমস।
সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষমাপ্রার্থনা করে অভিনেতা লেখেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আমি আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খীদের কাছে। আপনাদের গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি, এবং কোনওদিন করব না, তবুও আমি বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।
এরপর অক্ষয় কুমার যোগ করেন, ‘নম্রতার সঙ্গে আমি পিছিয়ে আসছি। আমি সিদ্ধান্ত নিয়েছে ওই এনডোর্সমেন্ট থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করব। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে, আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই’।
এদিকে সংস্থাটির সাম্প্রতিক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল শাহরুখ খান এবং অজয় দেবগণ ‘বিমল ইউনিভার্স’-এ অক্ষয় কুমারকে স্বাগত জানাচ্ছেন। ক্ষতিকারক প্রোডাক্টের হয়ে প্রচার করছেন তাদের প্রিয় অভিনেতা, এই ভেবেই অক্ষয় ভক্তরা অভিনেতার উপর রুষ্ট হয়েছিল। এমনকি সোশ্যাল মিডিয়াতে এই তারকার পুরোনো ভিডিও ভাইরাল হয়, যেখানে মাদকদ্রব্য, সিগারেট, তামাকজাত দ্রব্যের প্রচার থেকে অভিনেতা নিজেকে সতর্কভাবে দূরে সরিয়ে রাখার কথা বলেছেন।
উল্লেখ্য, বক্স অফিসে অক্ষয় কুমারের শেষ রিলিজ ছিল ‘বচ্চন পা-ে’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘সেলফি’,’রক্ষা বন্ধন’-এর মতো প্রোজেক্ট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640