1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 1:45 am

নিহত ভক্তের পরিবারের পাশে কন্ঠশিল্পী মনির খানের সেচ্ছাসেবী সংগঠন ফান্স ক্লাব ২৪

  • প্রকাশিত সময় Sunday, March 6, 2022
  • 136 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তদের কাছে রোমান্টিক, বাস্তবমূখী, স্যাড, বাবা, মা, প্রবাসী ও দেশের গানের জন্য তুখোড় জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান।
দুই যুগেরও বেশি সময় সংগীত অঙ্গনে নিজের শক্ত অবস্থান ধরে রেখেছেন এই গুনী শিল্পী। গানের পাশাপাশি মাঝে রাজনীতিতে জড়ালেও ইতিমধ্যে রাজনীতিকে গুডবাই জানিয়ে আরো পুরোদমে সময় দিচ্ছেন সংগীতে।
তবে মনির খান শুধু গানেই নয়, বাস্তব জীবনের তিনি একজন মানব প্রেমী। আর তাইতো মনির খানের ভক্তেদের নিয়ে সারা দেশে গড়ে উঠেছে তিনটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মনির খান সংসদ, মনির খান ফ্যান্স ক্লাব ২৪ ও মনির খান সংঘ।
তিনটি সংগঠনের মধ্যে অন্যতম একটি সংগঠন মনির খান ফ্যান্স ক্লাব ২৪ এর সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও তরুণ কন্ঠশিল্পী জহিরুল ইসলাম সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন ।
জানাগেছে, মনির খানের ভক্ত জহিরুল ইসলাম ছিলেন বাসের সুপার ভাইজান। গত ১৯ জানুয়ারি দায়িত্ব পালনের সময় বাস থেকে পড়ে চাঁপাইনবাবগঞ্জের জমিন-কমিন নামক স্থানে নিহত হন।
প্রিয় সহকর্মীর নিহত হবার খবর ছড়িয়ে পড়লেন শোকের ছায়া নেমে আসে মনির খান ভক্তদের মাঝে। আবেগ আপ্লুতু হয়ে শোক প্রকাশ করেন মনির খান। বিভিন্ন টিভিশোতেও স্মৃতিচারণ করেন জহিরুলের।
জানাগেছে জহিরুলের মৃত্যুর পর তার পরিবার বেশ অভাব জীবন যাবপন করছে এমন সংবাদ পেয়ে মনির খানের নির্দেশে তার নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছুটে যায় মনির খান ফান্স ক্লাব ২৪ এর একটি টিম।
গতকাল বিকালে জহিরুলের বাড়ি পৌঁছে প্রথমে কবর জিয়ারত করেন টিমটি, এরপর তাদের পরিবারের সাথে আলাপ আলোচনায় তাদের খোজ খবর নেন। পরবর্তীতে জহিরুলের পরিবারের হাতে নগদ ৩৫ হাজার টাকা তুলে দেন সংগঠনির সভাপতি এ আর বাদশা ও সাধারন সম্পাদক রফিকুল আলম রফিক । সেসময় তারা জহিরুলের পরিবারকে সমবেদনা জানান ও পাশে থাকার আশ^াস দেন।
এসময় সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম ও মোস্তাফিজুর রহমান, সিনিয়র সদস্য শরিফুল ইসলাম ও সদস্য আরিফ হাসান উপস্থিত ছিলেন।
জহিরুল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার স্কুল পাড়া গ্রামের নজরুল ইসলাম(গুধা) এর ছেলে। মৃত্যুকালে জহিরুল মা, বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
তাঁদের খোঁজখবর নেওয়ায় ও পাশে থাকায়, কণ্ঠশিল্পী মনির খান ও মনির খান ফ্যান্স ক্লাব২৪ সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন জহিরুলের পরিবার।
এ বিষয়ে জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান প্রতিবেদককে জানান, মানুষ মানুষের জন্য আর বিপদেই বন্ধুর পরিচয়। জহিরুল দরিদ্র মানুষ হলেও সে ছিলো অত্যন্ত সৎ ও ভালো মানুষ, ছিলো সুস্থ্য সংগীতে বিশ্বাসী। দুনিয়াতে সব মানুষ অনেক মূল্যবান সম্পদ, তবে কিছু মানুষ যেনো অতি আপন হয়ে যায় ,অনেক স্মৃতি জমা আছে ওর সাথে। আমি জহিরুলের আত্মার শান্তি কামনা করছি এবং দেশবাসির কাছে ওর জন্য দোয়া প্রার্থনা করছি।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640