1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 12:58 am

শুটিং থেকে ক্রিকেট মাঠে দীপিকা!

  • প্রকাশিত সময় Sunday, October 24, 2021
  • 134 বার পড়া হয়েছে
Indian Bollywood actress Deepika Padukone arrives for a promotional event for the upcoming Hindi film 'Khelein Hum Jee Jaan Se' in New Delhi on November 29, 2010. AFP PHOTO/ MANAN VATSYAYANA (Photo credit should read MANAN VATSYAYANA/AFP/Getty Images)

‘ফাইটার’, ‘পাঠান’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তবে এবার শুটিংফ্লোর থেকে ক্রিকেট মাঠে গিয়ে আলোচনায় এলেন তিনি।
ভারতীয় সংবাদমাধ্যমগুলো প্রকাশ করেছেন আইপিএলে নতুন দল কিনছেন দীপিকা-রণবীর দম্পতি। যদিও তারকাদের আইপিএলে দল কেনা নতুন কিছু নয়। তবে দীপিকার বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাস তৈরি হয়েছে সিনেপ্রেমী থেকে শুরু করে বলিপাড়ায়। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, আইপিএলে এবার দলের সংখ্যা বাড়ানো হচ্ছে। ৮ দলের বদলে ১০ দল অংশগ্রহণ করবে টুর্নামেন্টে।
জানা গেছে, দুটি নতুন দল কেনার জন্য আগামীকাল বিডিং হবে। বিডে সর্বোচ্চ দুই দরদাতা নতুন দলের মালিকানা পাবেন। ভারতীয় ক্রিকেট বোর্ড এরইমধ্যে নতুন দলের মালিক হওয়ার জন্য দরপত্র চেয়েছে। এ পর্যন্ত ২০টি দরপত্র জমা পড়েছে। তাতে দীপিকা-রণবীরের দরপত্রও রয়েছে।
উল্লেখ্য, দরপত্রের দাম রাখা হয়েছে কর ছাড়া ১ কোটি ১০ লাখ টাকা। আগ্রহীদের প্রথমে ৫ অক্টোবরের মধ্যে দরপত্র জমা দিতে বলা হয়েছিল। পরে সময়সীমা বাড়িয়ে ২০ অক্টোবর করা হয়। রণবীর-দীপিকাও নির্ধারিত সময়ের মাঝে দরপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640