1. nannunews7@gmail.com : admin :
September 16, 2024, 6:53 pm
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবীতে আলোচনা ও দোয়া মাহফিল মিরপুরে ঈদে মিলাদুন্নবী(সা:) সম্পর্কে জামায়াতের আলোচনা সভা রাসুল সা: ছিলেন ছিলেন গোটা পৃথিবীর সকল মানুষের জন্য আদর্শ শিক্ষক আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিচারাধীন জমি দখলের অপচেষ্টা; ক্ষোভ আলমডাঙ্গায় বায়তুন নুর জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল দৌলতপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়া সরকারি কলেজের আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন হরিপুর বাজারে কাঁচাঝাল ৮০ টাকা পোয়া কুমারখালী পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় শতাধিক তাঁতি পরিবার পানিবন্দী

আসছে ‘এক্সট্রাকশন-২’

  • প্রকাশিত সময় Monday, September 27, 2021
  • 125 বার পড়া হয়েছে

নেটফ্লিক্সের নিজস্ব প্রযোজনায় নির্মিত হলিউড সিনেমা ‘এক্সট্রাকশন’-এর ঈর্ষণীয় সাফল্যের পর এর নির্মিত হচ্ছে দ্বিতীয় কিস্তি।
নেটফ্লিক্স কর্তৃপক্ষ শনিবার ঘোষণা দিয়েছে— খুব শিগগির আসছে ‘এক্সট্রাকশন-২’। আরও বলা হয়েছে— ‘এক্সট্রাকশন’-এর শেষ দৃশ্যে ঢাকার বুড়িগঙ্গায় পড়ে যাওয়া টাইলার চরিত্রটি মারা যায়নি। ‘এক্সট্রাকশন টু’-তেও দেখা যাবে তাকে।
ওই চরিত্রে অভিনয় করেছেন হলিউডের ‘থর’খ্যাত তারকা ক্রিস হেমসওর্থ। আর তিনি কীভাবে বেঁচে ফিরলেন তা দেখানো হবে সিনেমার এই সিকুয়েলে। এর সঙ্গে জুড়বে আরও অনেক উপাখ্যান।
বিষয়টি জানিয়ে সিনেমাটির শেষ দৃশ্যের একটি টিজারও প্রকাশ করেছে নেটফ্লিক্স। সেখানে দেখানো হয়েছে— গুলিবিদ্ধ হয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে যাওয়া টাইলারকে নদীর তলদেশ থেকে উঠে আসছেন।
তবে ‘এক্সট্রাকশন’র মতো এর সিকুয়েলেও বাংলাদেশের গল্প থাকছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।
হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন জানিয়েছে, আগের সিনেমার মতোই ‘এক্সট্রাকশন টু’ পরিচালনার দায়িত্ব পেয়েছেন স্যাম হারগ্রেভ। মুখ্য চরিত্রে অভিনয় করবেন এবারেও ক্রিস হেমসওর্থ। প্রযোজক হিসেবে থাকছেন জো রুশো ও অ্যান্থনি রুশো।
২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পায় ননস্টপ অ্যাকশনধর্মী সিনেমা ‘এক্সট্রাকশন’। যেখানে দেখানো হয়, ঢাকায় অপহৃত হওয়া ভারতীয় এক ড্রাগ লর্ডের ছেলেকে উদ্ধারের মিশনে আসেন একজন ভাড়াটে ব্ল্যাক অপ্স সৈনিক। ছেলেটিকে উদ্ধার করতে চলতে থাকে একের পর এক অভিযান। একসময় গোটা ঢাকাকে লকডাউন করে দেওয়া হয়।
সিনেমাটি মুক্তির প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন দর্শক দেখেন, যা নেটফ্লিক্সের ইতিহাসে রেকর্ড।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640