1. nannunews7@gmail.com : admin :
February 28, 2024, 7:30 pm
শিরোনাম :
আলমডাঙ্গা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা প্রশাসক সভা কক্ষে ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্টিত বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী দৌলতপুরের মাদক স¤্রাজ্ঞী শেফালী অস্ত্র ও ১৯৩৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক কয়া স্কুল মাঠে ফুটবল একাডেমির উদ্বোধনকালে এমপি আব্দুর রউফ তরুণ ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোনো বিকল্প নেই  দৌলতপুরে বিস্তৃর্ণ চর পারাপারে এক মাত্র ভরসা মোটরসাইকেল কুষ্টিয়া মুজিবুর রহমান মোমোরিয়াল ডায়াবেটিক হসপিটালের উদ্যোগে ডায়বেটিস সচেতনতা দিবস উপলক্ষে আলোচনা সভা কুষ্টিয়ায় সড়কে দুই ট্রাকের ধাক্কায় হেলপার নিহত আজ কুষ্টিয়া জেলা আইনজীবি সমিতির নির্বাচন পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী 

খুলনায় আরও ৪০ জনের মৃত্যু

  • প্রকাশিত সময় Tuesday, July 6, 2021
  • 83 বার পড়া হয়েছে

ঢাকা অফিস ॥ খুলনা বিভাগের ১০ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৪০ জন মারা গেছেন। এই সময়ে সর্বোচ্চ এক হাজার ৮৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার খুলনা বিভাগে করোনায় সর্বোচ্চ ৫১ জনের মৃত্যু হয়। আর করোনা শনাক্ত হয় এক হাজার ৪৭০ জনের।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু হয়েছে খুলনায়। কুষ্টিয়ায় ১৩ জন, যশোরে ছয় জন, মেহেরপুরে তিন জন, ঝিনাইদহ, বাগেরহাট, সাতক্ষীরা ও চুয়াডাঙ্গায় একজন করে মারা গেছেন।
করোনা সংক্রমণের শুরু থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ৬৩ হাজার ৮৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন এক হাজার ৩০৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ হাজার ৪৭ জন।
বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক তথ্য বিশ্লেষণে দেখা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনায় করোনা শনাক্ত হয়েছে ৩৪৯ জনের। এ পর্যন্ত জেলায় ১৬ হাজার ৯৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় মারা গেছেন ৩২৭ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৭০২ জন।
বাগেরহাটে নতুন করে ১২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো চার হাজার ২১ জনে। করোনায় মারা গেছেন ৯২ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৭১৯ জন।
গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় ১১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো তিন হাজার ৮৫৩ জনে। আর মোট ৭৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুই হাজার ৭৭২ জন।
যশোরে নতুন করে ২৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৮০০ জনে। মোট মারা গেছেন ১৮১ জন। আর সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৭০ জন।
গত ২৪ ঘণ্টায় নড়াইলে করোনা শনাক্ত হয়েছে ৭৩ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ১০৬ জনের। মারা গেছেন ৫০ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ২১৪ জন।
মাগুরায় ২৪ ঘণ্টায় ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৭৮১ জনের। মারা গেছেন ৩০ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ৩৩৯ জন।
গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহে করোনা শনাক্ত হয়েছে ২৩০ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো পাঁচ হাজার ২০ জনে। মোট মারা গেছেন ১০৮ জন এবং সুস্থ হয়েছেন তিন হাজার ৯৯ জন।
কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছে ৪৩১ জনের। এ নিয়ে জেলায় মোট নয় হাজার ১৯৭ জনের করোনা শনাক্ত হলো। মোট মারা গেছেন ২৭৫ জন এবং সুস্থ হয়েছেন ছয় হাজার ১৮ জন।
গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো তিন হাজার ৯৪৫ জনে। এখন পর্যন্ত মারা গেছেন ১০১ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৩৪৬ জন।
মেহেরপুরে নতুন করে শনাক্ত হয়েছে ৭৫ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে দুই হাজার ২০১ জনে। মোট ৬৫ জন করোনায় মারা গেছেন। আর সুস্থ হয়েছেন এক হাজার ৩৮৮ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640