1. nannunews7@gmail.com : admin :
April 24, 2024, 9:43 am

দলের কোন্দল করোনা পরিস্থিতিকে জটিল করবে : ওবায়দুল কাদের

  • প্রকাশিত সময় Friday, April 16, 2021
  • 123 বার পড়া হয়েছে

দলের কেউ অপকর্মে লিপ্ত হলে প্রশ্রয় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সারাদেশের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি, কলহ, কোন্দলের বহিঃপ্রকাশ এই মুহূর্তে করোনা পরিস্থিতিকে জটিল করবে। যারা ধরনের কর্মকা লিপ্ত হবে দল তাদের কোনও প্রশ্রয় দেবে না। প্রশাসনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সাংগঠনিকভাবেও ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত কয়েকটি সাংবাদিক সংগঠন ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন। সময় সারাদেশের আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘যাদের ঘরে শত্রু। তাদের শত্রুতার জন্য বাইরে যাওয়ার প্রয়োজন নেই। আমাদের ঘরে আজ ঐক্যবদ্ধ হতে হবে। ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে এবং ভয়াবহ করোনার বিরুদ্ধে।

অনুষ্ঠানে ধানমন্ডি প্রান্তে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, শিক্ষা মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপদফতর সম্পাদক সায়েম খানসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640