1. nannunews7@gmail.com : admin :
June 15, 2024, 5:18 pm

মোল্লাতেঘরিয়ায় হত্যার পর রান্না ঘরের মেঝেতে পুতে রাখে লাশ ॥ এক গৃহবধূর মাটি চাপা মরদেহ উদ্ধার ॥ ঘাতক মিষ্টির কারীকর পলাতক

  • প্রকাশিত সময় Thursday, April 15, 2021
  • 143 বার পড়া হয়েছে

কাগজ প্রতিবেদক ॥ পারিবারিক কলোহের জের ধরে ঘাতক স্বামী মিষ্টির কারীগর স্ত্রীকে হত্যা করে রান্না ঘরের মেঝেতে লাশ পুতে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে মাটি খুড়ে নিহত ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। কুষ্টিয়া শহরতলীর মোল্লা তেঘড়িয়া ক্যানেলপাড়ায় এ ঘটনা ঘটে। খুন হওয়া ওই অসহায় গৃহবধুর নাম রিমি (২২) গতকাল রাত ৮টার দিকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে মাটি খুড়ে তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া ২শ ৫০ শর্য্যার হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তকে ঘাতক স্বামী মিষ্টির কারীগর আলামিনকে ধরতে পারেনি।
কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, আনুমানিক এক মাস পূর্বে মৃত দেহটি মাটি চাপা দেওয়া হয়েছে। ময়না তদন্তের জন্য মৃত দেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি জানান, বাড়ির মালিক মুরাদ হোসেনের দেওয়া তথ্যমতে গত ফ্রেব্রুয়ারি মাসে খোকসার বাসিন্দা আলামিন (২৫) এক হাজার টাকা মাসিক চুক্তিতে বাসা ভাড়া নেয়। ওই বাসায় আলামিন ও তার স্ত্রী রিমি থাকত। কুষ্টিয়া জাহাঙ্গীর হোটেলের মিষ্টি বানানোর কারিগর হিসাবে কাজ করে আলামিন। আলামিন গত এক মাস যাবৎ ওই বাসায় ভাড়া থাকলেও আসত না।
বাড়ির মালিক একাধিকবার মোবাবাইল ফোনে আলামিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পায়নি। তিন মাস আগে বাসা ভাড়া নেওয়ায় প্রতিবেশীরাও তেমনভাবে চিনতো না আলামিন ও তার স্ত্রী রিমিকে। প্রতিবেশী ও পুলিশের ধারনা পারিবারিক কলোহের জেরে আলামিন তার স্ত্রী রিমিকে হত্যা করে মাটি চাপা দিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত আরও জানায়, প্রাথমিক ভাবে উদ্ধার করা অর্ধগলিত মৃত দেহটি আলামিনের স্ত্রীর। তবে ময়না তদন্ত শেষে নিশ্চিত করা যাবে বিষয়টি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640