1. nannunews7@gmail.com : admin :
February 27, 2024, 2:32 pm

  সব রাজনৈতিক হত্যাকা-ের সঙ্গে জড়িত বিএনপি : কাদের

  • প্রকাশিত সময় Monday, March 15, 2021
  • 193 বার পড়া হয়েছে

 সড়ক পরিবহন সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি ১৫ ২১ আগস্টসহ দেশের সব রাজনৈতিক হত্যাকাের সঙ্গে জড়িত। এমনকি দলটি দেশের গণতন্ত্রেরও হত্যাকারী।সোমবার নিজ বাসা থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি কথায় কথায় মানবাধিকারের কথা বলে। কিন্তু অবুঝ শিশু শেখ রাসেল, অবলা নারী, মেহেদী রাঙা হাতে নববধূ কী অপরাধ করেছিল? তারা ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার যে রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়েছিল, তখন মানবাধিকার কোথায় ছিল?’

বিএনপি আজ কোন মুখে গণতন্ত্রের কথা বলে প্রশ্ন করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘তারা মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের জন্ম হয়েছে মার্শাল এর আঁতুড়ঘরে।  মিলিটারি ডিকটেটর জিয়াউর রহমান অবৈধ ক্ষমতা দখল করে সেই ক্ষমতা ধরে রাখতে সেনাবাহিনী, বিমানবাহিনীর সদস্যসহ হাজার হাজার রাজনৈতিক কর্মী এবং সাধারণ মানুষকে হত্যা করেছিল। সে দিক থেকে তারা দেশের গণতন্ত্রের হত্যাকারীও বটে। আর তাই দলটির মুখে গণতন্ত্রের কথা শুনলে হাসি পাই।

সমসাময়িক সময়ে বিএনপি লোক দেখানো মুক্তিযুদ্ধের চেতনা স্বার্থ হাসিলের হাতিয়ার বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অপরাজনীতির সব উপাদানে ঠাসা বিএনপির রাজনীতি, মুখোশের আড়ালে তাদের দেশবিরোধী জনবিরোধী লুকানো মুখচ্ছবি দেশ জনগণের কাছে এখন স্পষ্ট বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, ‘বিএনপির শাসনামলে হাওয়া ভবনের দুর্নীতি আর দলীয় নেতাকর্মীদের নানা অপকর্মের কারণে দেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়েছিল। আওয়ামী লীগ সেই ক্ষত মুছে দেশকে এখন উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপি কেবল হাওয়া ভবনের টেকসই উন্নয়ন করলেও বর্তমান সরকার সামগ্রিক উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640