1. nannunews7@gmail.com : admin :
June 15, 2024, 4:35 pm

রোহিতকে আক্রমণ করে কঙ্গনার টুইট মুছে দিল কর্তৃপক্ষ

  • প্রকাশিত সময় Saturday, February 6, 2021
  • 198 বার পড়া হয়েছে

কোনো বিষয়েই কাউকে ছাড় দিচ্ছেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। গত কয়েক দিন ধরে কৃষক আন্দোলন নিয়ে বিভিন্ন জনের কথায় পাল্টা জবাব দিয়ে আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। এবার কৃষক আন্দোলন নিয়ে কথা বললেন ক্রিকেটার রোহিত শর্মা। তবে রোহিতের সেই টুইটের আক্রমণাত্মক জবাব দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যদিও তার সেই জবাব মুছে ফেলেছে টুইটার কর্তৃপক্ষ।
জানা গেছে, শচীন টেন্ডুলকর, বিরাট কোহলসহ একাধিক ক্রিকেটারের সুরে সুর মিলিয়েই বুধবার রাত ১১টা ৫৩ মিনিটে টুইট করেছিলেন রোহিত শর্মা। লিখেছিলেন, ‘যখনই আমরা এক হয়ে দাঁড়িয়েছি, ভারত শক্তিশালী হয়েছে। এই মুহূর্তে সবথেকে বেশি দরকার হল একটা সমাধান। দেশের উন্নতির জন্য কৃষকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং আমি নিশ্চিত সমাধান বের করতেও প্রত্যেকে গুরুত্বপূর্ণ ভূমিকাই নেবেন।’
এরপর বৃহস্পতিবার সকাল ১০টা ২৩মিনিটে এটিই রিটুইট করে কঙ্গনা লেখেন, ‘কেন এই ক্রিকেটাররা ধোবি কা কুত্তা, না ঘরকা না ঘাটকার মতো চেঁচাচ্ছেন? যে আইনটা তাদের জন্য ভালো, তাহলে কেন কৃষকরা তার বিরোধিতা করছেন? যারা এত ঝামেলা করছেন, তারা জঙ্গি। সেটা বল না, এত ভয় পাচ্ছ কেন?’এর কিছুক্ষণ পরে এক বিবৃতিতে টুইটার কর্তৃপক্ষ জানায়, ‘টুইটারের আইন লঙ্ঘন করায় এই টুইট তুলে নেয়া হল।’ শুধু এটিই নয়, বৃহস্পতিবার সকাল থেকেই কঙ্গনার একাধিক টুইট বিধিভঙ্গের অভিযোগে তুলে নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640