1. nannunews7@gmail.com : admin :
September 19, 2024, 1:08 am

কলকাতায় জয়ার নতুন ‘চালচিত্র’

  • প্রকাশিত সময় Monday, February 1, 2021
  • 242 বার পড়া হয়েছে

এক গ্রাম্য মেয়ে, যে খেতে খুব ভালবাসে। যা পায়, তা-ই খেয়ে ফেলে। এক সময় সে কিছু পায় না, যার কারণে সে চুরি করতে শুরু করে। এরপর ঠিক কী কী হয় তার সঙ্গে সে চিত্র ফুটিয়ে তুলে নির্মিত হতে যাচ্ছে সিনেমা চালচিত্র। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন চিত্র ভানু বসু। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহ্সান। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী।
শনিবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে ‘হিপ্পিক্স’ নামে একটি ওটিটি প্ল্যাটফর্মের উদ্বোধন অনুষ্ঠানে সিনেমাটির ঘোষণা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জয়া আহ্সান, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ অনেকে। সিনেমাটি প্রযোজনাও করছে নতুন এই ওটিটি প্ল্যাটফর্ম। তাদের প্রযোজনায় প্রথম সিনেমা হিসেবে নির্মিত হচ্ছে ‘চালচিত্র’। সিনেমাটির নির্মাতা চিত্র ভানু বসু জয়াকে দিয়ে অভিনয় করানো প্রসঙ্গে বললেন, ‘জয়ার মধ্যে গ্রাম্য লুক ধরে রাখার ক্ষমতা আছে। জয়া ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘দেবী’র মতো সিনেমায় অভিনয় করেছেন। নিজের স্টারডম ভেঙে ফেলতে পারেন জয়া।’
সিনেমার গল্প অনুযায়ী জয়া আহ্সানের চরিত্রটি সারাদিন খেতে চায় বলতে গেলে খাবার পাগল। কিন্তু বাস্তব জীবনে সবার ধারণা জয়া নিজের ডায়েট সম্পর্ক খুব সচেতন। এ প্রসঙ্গে জয়া বলেন, ‘আমি ভীষণ খেতে ভালবাসি! সিনেমাটি দেখলে বুঝা যাবে আমি ডায়েট কনসাশ কিনা।’ প্রসঙ্গত, সিনেমা সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে শিগগিরি সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640