1. nannunews7@gmail.com : admin :
February 28, 2024, 3:06 am

কুষ্টিয়ায় নিখোঁজের ১০দিন পর যুবকের লাশ  উদ্ধার ॥ যুবক ছামছুল পলাতক ॥  তালবাড়িয়া বালুর ঘাট থেকে যুবকের এবং মঙ্গলবাড়িয়ায় তালাবদ্ধ ঘর থেকে অধ্যক্ষের লাশ উদ্ধার

  • প্রকাশিত সময় Friday, January 29, 2021
  • 210 বার পড়া হয়েছে

 

কাগজ প্রতিবেদক ॥ নিখোঁজের ১০ দিন পর কুষ্টিয়া মিরপুর উপজেলা তালবাড়িয়া বালুর ঘাট থেকে যুবকের এবং শহরের মঙ্গলবাড়িয়ায় ভাড়া বাড়ীর তালাবদ্ধ ঘর থেকে এক অধ্যক্ষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল জেলার মিরপুর উপজেলার তালবাড়ীয়ার ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডলের বালির গাদা থেকে ইঞ্জিন চালিত ষ্টিয়ারিং গাড়ী চালক জাহাবুল ইসলাম (৩০)’র অদ্ধগলিত লাশ উদ্ধার করে মিরপুর থানার পুলিশ। নিহতের বাড়ি মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের শাকদহের চর এলাকার সাইফুল ইসলামের পুত্র। এ ব্যাপারে মিরপুর থানায় মামলা হয়েছে। জানা যায়, শুক্রবার সকাল আনুমানিক ৯ টার সময় তালবাড়ীয়া পুরাতন বালিঘাট চত্বরের বালির গাদির উপর থেকে স্থানীয় ব্যক্তি পচা গন্ধ পেয়ে অন্যান্যদের ডাক দিয়ে বিভিন্ন গাদায় খোজা খোজি করেন এবং পরে দেখেন  ফরহাদ শেষের বালির গাদায় উপর অজ্ঞাত একজনের লাশ বালি চাপা অবস্থায় পড়ে আছে। এ সংবাদ মিরপুর থানাকে অবগত করলে তৎক্ষনিক মিরপুর থানার অফিসারসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে যেয়ে অজ্ঞাত লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ তদন্ত সুব্রত কুমার জানান গত ১৯ জানুয়ারী একজন নিখোজ রয়েছে মর্মে থানায় জিডি রয়েছে। এ লাশ তার কিনা সে ব্যাপারে জাহাবুলের আতœীয় স্বজনদের সংবাদ দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন।  উল্লেখ্য জিডি সুত্রে জানান গত ১৯ জানুয়ারী ভোর  ৬ টার সময় বাড়ি হতে গাড়ী নিয়ে চলে যায় ইবি থানার কাঞ্চনপুর এলাকার জনৈক জসিমের ইটভাটার উদ্দেশ্যে। কিন্তু গত ২০ জানুয়ারী বাড়ি না ফিরলে জাহাবুলের ব্যবহৃত মোবাইল ফোনে কয়েক দফা কল দিয়েও বন্ধ পাওয়া যায়। যার নং ০১৭৮০-০২৪৭৮৩।  ইটভাটাসহ তখন নিকটআতœীয়সহ বিভিন্ন স্থানে অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যাযনি। এ ব্যাপারে মিরপুর থানার জিডি দায়ের করা হয় যার নং ৯৭০/তাং ২৪-০১-২০২১খ্রীঃ । অবশেষে ১১ দিন পরে জাহাবুলকে পাওয়া গেলে ও বাড়ি ফিরেছি লাশ হিসাবে। এদিকে একটি দায়িত্বশীল সুত্রে জানা গেছে, কয়েকদিন আগে তালবাড়িয়া ক্যাম্প সংলগ্ন জনৈক যুবক শামছুলের পিতা-মাতাকে মিরপুর থানার অফিসার ইনচার্জ ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছেন বলে তালবাড়িয়া ক্যাম্প টু আইসি সবুজ মুঠোফোনে কুষ্টিয়ার কাগজকে জানান। এ বিষয়ে তালবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান জানান, সকালে বালির গাদার ভেতর একটি পা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। তিনি জানান, এ ছেলেটি নিখোঁজ হওয়ার পর তালবাড়িয়া ক্যাম্প’র টু আইসি এস আই সবুজ সাহেব বিস্তারিত বলতে পারবেন বলে তিনি জানান। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ, প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক ভাবে নিখোঁজ হওয়া জাহাবুলের মরদেহ বলে প্রমাণিত হয়েছে। এবং তার পরিবার সণাক্ত করেছে। তবে হত্যাকান্ডের বিষয়ে তদন্ত চলছে। মাঠে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। তদন্ত শেষে বলা যাবে কি ভাবে কে বা কারা তাকে হত্যা করেছে। তবে এ ঘটনার পর থেকে তালবাড়িয়া ক্যাম্প সংলগ্ন বাসিন্দা যুবক ছামছুল পলাতক রয়েছে।

অপরদিকে তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার গলিত লাশ তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। মেহেরপুর গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা (৪৮)’র গলিত লাশ তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। নিহত গোলাম মোস্তফা মেহেরপুরের গাংনী উপজেলার ভোমরদহ গ্রামের মৃত মির্জন বিশ্বাসের ছেলে। শুক্রবার দুপুরে তার লাশ কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া বাজারের আমজাদ আলীর ভাড়া বাড়ির তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করা হয়। গাংনীর বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস জানান, কয়েক বছর আগে তার স্ত্রী মনোমালিন্য করে তার সংসার ছেড়ে চলে যায়। সে কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার একটি ভাড়া বাসায় থাকত। গত শনিবার সে গ্রামের বাড়ি থেকে কুষ্টিয়ার ভাড়া বাড়িতে গিয়েছিল। রবিবার থেকে তার মোবাইল ফোনে বেশ কয়েকবার কল দিলেও রিসিভ হয়নি। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। তার রুমের মধ্য থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছিল। এবং রুমের ভিতর থেকে ছিটকিন দেয়া ছিল। বাসার মালিক আমজাদ হোসেন দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরে দরজা ভেঙে তার গলিত লাশ উদ্ধার করে। ভোমরদ গ্রামের ইউপি সদস্য আব্দুল গফর জানান, কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসার প্রস্তুতি চলছে। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সে কুষ্টিয়ায় একটি ভাড়া বাসায় থাকত। কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। লাশ পচে দুর্গন্ধ ছড়ালে আশেপাশের লোক জানতে পারে। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2020 Kushtiarkagoj
Design By Rubel Ahammed Nannu : 01711011640